ট্রাক-লেগুনার সংঘর্ষে নিহত ২

0
592
blank
blank

গাজীপুর: গাজীপুরের টঙ্গীতে ট্রাক–লেগুনার মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এঘটনায় আহত হয়েছেন আরও ৫ জন। তাদের কয়েকজনের অবস্থা গুরুত্বর। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার (২৭ জুন) সকালে টঙ্গী-কালীগঞ্জ সড়কের শিলমুন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন সুবাস চন্দ্র দাস (৪৫) ও বাদল (৩০)। সুবাস চন্দ্র দাস গাজীপুরের কালীগঞ্জ উপজেলার বান্ধাখোলা এলাকার রাম জয় চন্দ্র দাসের ছেলে। পেশায় মাছ ব্যবসায়ী। বাদলের বাড়ি ময়মনসিংহের গফরগাঁও থানার রসুলপুর এলাকায়। তিনি লেগুনার চালকের সহকারী ছিলেন।

টঙ্গী পূর্ব থানার উপপরিদর্শক (এসআই) সোহরাব হোসেন জানান, সকালে পাঁচ থেকে ছয়জন মাছ ব্যবসায়ী আবদুল্লাহপুর থেকে মাছ নিয়ে লেগুনায় করে কালীগঞ্জ যাচ্ছিলেন। লেগুনাটি টঙ্গীর শিলমুন এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সুবাস চন্দ্র দাস মারা যান। আহত ব্যক্তিদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক বাদলকে মৃত ঘোষণা করেন। আহত অন্য ব্যক্তিদেরও চিকিৎসা দেওয়া হয়। মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে।