দক্ষিণ সুনামগঞ্জে বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে চালকসহ নিহত ৭

0
718
blank
blank

সুনামগঞ্জ প্রতিনিধি: দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাথারিয়া গণিগঞ্জ এলাকায় একটি যাত্রীবাহি ঢাকাইয়া লিমন বাস ও একটি যাত্রী লেগুনার মুখোমুখি সংঘর্ষে লেগুনার চালকসহ ৭ জন যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়েছেন এবং অপর ৮ জন যাত্রী গুরুতর আহত হয়েছেন।

নিহতরা হলেন, হলেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম বীরগাঁও ইউনিয়নের দূর্বকান্দা গ্রামের ইষ্টু মিয়ার ছেলে মোঃ সাগর মিয়া(১৬), একই গ্রামের ফজল মিয়ার ছেলে মোঃ লিমন মিয়া(১৭), মোঃ আলীর ছেলে মোঃ আফজাল মিয়া(১৭), ও লেগুনার চালক জয়কলস ইউনিয়নের ঘাগলি গ্রামের আলী আকবরের ছেলে মোঃ নোমান(২৮)। তাৎক্ষনিক বাকি নিহত ৩ জনের নাম ও পরিরচয় জানা সম্ভব হয়নি। এ ঘটনায় আগত ৮ জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে এরমধ্যে দু’জনকে আশংঙ্কাজনক অবস্থায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
গুরুতর আহতরা হলেন জেলার শাল্লা উপজেলার কাশিপুর গ্রামের রাধা কৃষ্ণ এর ছেলে শংকর দাস(২১), তার ন্ত্রী তারামণি(১৮),দিরাই উপজেলার মকসদুপুর গ্রামের মহরম আলীল ছেলে মোঃ কাশেম(২৪),দিরাই ভাটিপাড়া ইউনিয়নের আবুল হোসেনের ছেলে মোঃ রাজু(২০),দিরাই গচিয়া গ্রামের ইমান আলীর ছেলে মোঃ কাজল(৩০),দক্ষিণ সুনামগঞ্জের পশ্টিম বূরগাঁও ইউণিয়নের দুর্বাকান্দা ঠাকৃুরভোগ গ্রামের ফজল মিয়ার ছেলে রেজাউল(১৬) ও ;িদরাই রফিনগর এলাকার সেচনি গ্রামের ফুল মিয়ার ছেলে মোঃ ফজলু করিম(৩০।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,আজ রোববার সকাল আনুমানিক ৮টায় ঢাকা থেকে লিমন পরিবহণ একটি যাত্রীবাহি বাস দিরাই যাওয়া পথে এবং দিরাই থেকে সুনামগঞ্জে আসার পথে একটি যাত্রীবাহি লেগুনা গাড়ি দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাথারিয়া ইউনিয়নের গণিগঞ্জ এলাকায় আসামাত্র লিমন পরিবহন বাস ও লেগুনা গাড়ির মুখোমুখি সংঘের্ষ দুটি বাস পার্শ^বর্তী খাদে পড়ে এ হতাহতের ঘটনা ঘটে। খবর পেয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ ও জেলা ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা শুরু করেছেন।

এ ব্যপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ হারুণ অর রশিদ দূর্ঘনার সত্যতা নিশ্চিত করে জানান,পুলিশ ও ফায়াস সার্ভিসের লোকজন উদ্ধার তৎপরতা শুরু করেছে।