বদর উদ্দিন আহমদ কামরানকে জাতীয় পার্টির সমর্থন

0
712
blank
blank

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানকে আনুষ্ঠানিকভাবে সমর্থন দিয়েছে জাতীয় পার্টি। শনিবার দুপুর ১২টায় নগরীর তালতলাস্থ একটি অভিজাত হোটেলের হলরুমে সংবাদ সম্মেলন করে এ ঘোষণা দেন জেলা ও মহানগর জাতীয় পার্টির নেতারা।
সংবাদ সম্মেলনে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এটিইউ তাজ রহমান বলেন, আওয়ামী লীগের সঙ্গে জাতীয় পার্টির সম্পর্ক দীর্ঘদিনের। বর্তমান মহাজোটের একটি শরিক দল হিসেবে আসন্ন সিটি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে কার্যকরী ভুমিকা পালন অত্যন্ত জরুরি। জাতীয় পার্টির চেয়ারম্যান, সাবেক রাষ্ট্রপতি হুসাইন মুহম্মদ এরশাদের নির্দেশে সিলেট সিটি নির্বাচনে জেলা ও ও মহানগর জাতীয় পার্টি আওয়ামী লীগের প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানকে সমর্থন জানাচ্ছে।
একই সাথে দলের সকল নেতাকর্মী এবং অঙ্গ-সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দ এবং সিলেট নগরবাসীকে নৌকা প্রতীকে ভোট দেওয়ার অনুরোধ জানান তাজ রহমান।
সংবাদ সম্মেলনে জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ইয়াহিয়া চৌধুরী এহিয়া এমপি, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট গিয়াস উদ্দিন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সিলেট জেলা জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম আহবায়ক ইশরাকুল ইসলাম শামিম, সদস্য সচিব উসমান আলীসহ আওয়ামী লীগ ও জাতীয় পার্টির নেতারা উপস্থিত ছিলেন।