বিএনপির উচিত খালেদাকে আমরণ কারাগারে রাখা: হানিফ

0
460
blank

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া এক দিন জেলে থাকলে বিএনপির ১০ লাখ করে ভোট বাড়বে ব্যারিস্টার মওদুদ আহমদের এমন মন্তব্য প্রসঙ্গে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, তাহলে বিএনপির উচিত বেগম জিয়াকে আমরণ পর্যন্ত কারাগারেই রাখা। তাহলে বিএনপির জনপ্রিয়তা সবচেয়ে শীর্ষে পৌঁছাবে। শনিবার সকালে কুষ্টিয়া পলিটেকনিক ইনস্টিটিউট-এ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

প্রমাণ হয়েছে বিএনপি একটি দুর্নীতিগ্রস্ত দল মন্তব্য করে হানিফ আরও বলেন, বেগম জিয়া সারাজীবন কারাগারে থাকুক মওদুদ সাহেবরা মনে হয় সেটাই চান। দলের নেত্রী দুর্নীতির দায়ে জেল খাটলেও যারা বলেন তারা বিপদে নেই। বরং সরকার বিপদে আছে।

তিনি আরও বলেন, এই দল যদি ক্ষমতায় আসে তবে তারা যেমন দলকে দুর্নীতিবাজ বানিয়েছে তেমনই দেশটাকেও দুর্নীতিবাজ বানিয়ে ফেলবে।

জনগণ বিএনপিকে ক্ষমতার বাইরেই দেখতে চায় বলে মন্তব্য করে হানিফ বলেন, ক্ষমতায় থাকতে তারা আওয়ামী লীগের বহু নেতাকর্মীকে হত্যা করেছে। শেখ হাসিনাকে হত্যা চেষ্টাসহ যেসব কর্মকাণ্ড করেছে তাতে এই দলকে সন্ত্রাসী দল ছাড়া অন্য কিছু বলার নেই।

কুষ্টিয়া পলিটেকনিক ইনস্টিটিউট কলেজের অধ্যক্ষ মোশাররফ হোসেনের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার এস এম মেহেদী হাসান, কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান হাজি রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী প্রমুখ।