বিএনপি নির্বাচনে না আসলেও নির্বাচন হবে: মোশাররফ

0
513
blank
blank

বিএনপি নির্বাচনে না আসলেও নির্বাচন হবে বলে মন্তব্য করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন। তিনি বলেন, বাংলাদেশে ৫৪ টি রাজনৈতিক দল আছে। তারা বিএনপি নির্বাচনে না এলেও  নির্বাচন থেমে থাকবে না। যথাসময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে। রোববার দুপুরে মাগুরা জেলা পরিষদ আয়োজিত শেখ কামাল ইনডোর স্টেডিয়াম চত্বরে ‘জেলা পরিষদের ১ হাজার আসন বিশিষ্ট অডিটোরিয়ামের ভিত্তি প্রস্তর স্থাপন, মুক্তিযোদ্ধাদের সম্মাননা, মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা বৃত্তি প্রদান ও দুঃস্থ ও কর্মক্ষম মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠান উপলক্ষে আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করার জন্য সুনির্দিষ্ট লক্ষ্যমাত্রা নিয়ে এগোচ্ছেন। সরকারের উন্নয়নে জনগণের ব্যাপক সাড়া রয়েছে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, খালেদা জিয়াসহ রাজনৈতিক নেতাদের মুক্তি আদালতের বিষয়। বিকল্প হিসেবে খালেদা জিয়া সব দোষ স্বীকার করে মহামান্য রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইতে পারেন।

জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুণ্ডুর সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার এমপি, মাগুরা-১ আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অব:) এটিএম আব্দুল ওয়াহ্হাব এমপি, প্রধানমন্ত্রীর সহকারি একান্ত সচিব সাইফুজ্জামান শিখর, জেলা প্রশাসক মোহাম্মদ আতিকুর রহমান, পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান, জেলা আওয়ামী লীগের সভাপতি তানজেল হোসেন খান, পৌর মেয়র খুরশীদ হায়দার টুটুল, সদর উপজেলা চেয়ারম্যান রুস্তম আলী প্রমুখ।