মানুষ কীভাবে দানব হয় তা জানা নেই: নৌমন্ত্রী

0
484
blank
blank

মাদারীপুর: যখন কেউ মাঠে থাকে না, তখন শাজাহান খান থাকে। এই শাজাহান খানই দলের সব কর্মসূচিতে পাশে থেকে বিএনপি-জামায়াতের জ্বালাও-পোড়াও আন্দোলন প্রতিহত করেছে বলে দাবী করেছেন নৌমন্ত্রী শাজাহান খান। তিনি বলেন, ‘মানুষ কীভাবে দানব হয় তা জানা নেই। একজন রাজনীতিবিদের মুখে এমন ভাষা শোভা পায় না। রোববার সকালে মাদারীপুর সরকারি নাজিমউদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজে ফুলের বাগান ও আইসিটি ল্যাব উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নৌমন্ত্রী এ কথা বলেন।
নৌমন্ত্রী আরও বলেন, একজন রাজনীতিবিদের সীমার মধ্যে থেকে কারও সমালোচনা করা উচিত। তা না হলে প্রকৃতপক্ষে তিনিও রাজনীতিবিদ হতে পারেন না।
গত বৃহস্পতিবার বিকেলে আওয়ামী লীগের ধানমন্ডির কার্যালয়ে সম্পাদকমণ্ডলীর এক সভায় নৌমন্ত্রী শাজাহান খানের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেন দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম। তিনি দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের উপস্থিতিতে বলেন, মাদারীপুরের অবস্থা খুব খারাপ। শাজাহান খান সবকিছু ‘ফ্রি স্টাইলে’ চালাচ্ছেন। মন্ত্রী ‘দানব’ হয়ে উঠেছেন। তাঁর হাত থেকে আওয়ামী লীগকে বাঁচান। নতুবা তাঁকে (বাহাউদ্দিন) যেন কেন্দ্রীয় কমিটি থেকে বাদ দেয়া হয়।