মিথ্যাচারের কোর্স কমপ্লিট করেছে বিএনপি: তারানা হালিম

0
462
blank
ফাইল ছবি
blank

টাঙ্গাইল: অ্যান্টিবায়োটিকের যেরকম একটি কোর্স থাকে ঠিক সেই ভাবে মিথ্যাচারের কোর্স কমপ্লিট করেছে বিএনপি বলে মন্তব্য করেছেন ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী অ্যাড. তারানা হালিম। বুধবার (১৬ আগষ্ট) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে নাগরপুর উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী ভাতৃপ্রতিম সংগঠন আয়োজিত জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় এ মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, স্বাধীনতার সময় থেকে শুরু করে আজ পর্যন্ত বিএনপি চেষ্টা করছে মিথ্যাকে প্রতিষ্ঠিত করতে। কারন তারা জানে একটি মিথ্যা বারবার মানুষের সামনে তুলে ধরলে একসময় সেটা সত্য হয়ে যাবে। তারা চেষ্টা করেছে বঙ্গবন্ধুকে স্বাধীনতার ইতিহাস থেকে মুছে ফেলার। তিনি শোক দিবসের আলোচনায় উপস্থিত সকল নেতা কর্মীকে উদ্দেশ্য করে বলেন, আসুন আমরা সবাই শোককে শক্তিতে রুপান্তরিত করে বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজগুলি বাস্তবায়ন করতে প্রধান মন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাকিরুল ইসলাম উইলিয়ামের সভাপতিত্বে ও যুগ্ন সম্পাদ আব্দুস সবুরের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. রিয়াজ উদ্দিন তালুকদার, সাংগঠনিক সম্পাদক মো. জামিলুর রহমান মিরন, জেলা কৃষকলীগের যুগ্ন সম্পাদক আরিফ খান ইউসুফ জাই,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম রঙ্গু, মতিয়ার রহমান মতি,যুবলীগের আহবায়ক মীর আহমেদ শাহীন, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো. সুজায়েত হোসেন প্রমূখ।