মেহেরপুরে পুলিশের সঙ্গে ‌‘বন্দুকযুদ্ধে’ নিহত ৪

0
435
blank

মেহেরপুর: মেহেরপুরে পুলিশের সঙ্গে ‌‘বন্দুকযুদ্ধে’ ৪ জন নিহত হয়েছে। এরা হলো- সাদ্দাম হোসেন (২৫), রমেশ (২৪), সোহাগ (২৭) ও কানন (২৫)। সোমবার রাত ৩টার দিকে সদর উপজেলার নুরপুর মোড়ে এ ঘটনা ঘটে। বন্দুকযুদ্ধে নিহত সাদ্দাম হোসেন একই উপজেলার সোনাপুর গ্রামের ভাদু হোসেনের ছেলে, রমেশ কর্মকার বোনমালী কর্মকারের ছেলে, সোহাগ মনির উদ্দিনের ছেলে ও কানন জালাল উদ্দিনের ছেলে।
এ ঘটনায় আহত হয়েছে সহকারি পুলিশ সুপার (সার্কেল) আহসান হাবীব, এসআই তারিক আজিজ ও রফিকুল ইসলামসহ ৭ পুলিশ সদস্য। নিহতরা সোনপুর গ্রামে জোড়া খুন হত্যা মামলার আসামি বলে ধারণা করছে পুলিশ।
মেহেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মাহমুদ জানান, রাত আড়াইটার দিকে কিছু সন্ত্রাসীকে ধাওয়া করে পুলিশের একটি দল। নুরপুর মোড়ে পৌঁছালে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে সন্ত্রাসীরা। এ সময় উভয়ের মধ্যে গুলি বিনিময় হয়। এতে ঘটনা স্থলেই নিহত হয় ৪ সন্ত্রাসী। এ ঘটনায় সহকারী পুলিশ সুপার আহসমান হাবীবসহ ৭ পুলিশ সদস্য আহত হয়। আহতদের মেহেরপুর জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। নিহতরা সোনাপুর গ্রামের মজিদ ও আসাদুল হত্যার সঙ্গে জড়িত বলে ধারণা করছে পুলিশ। লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।
মেহেরপুর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আবু এহসান রাজু জানান, রাত পৌনে ৪ টার দিকে গুলিবিদ্ধ ৪ জনকে হাসপাতালে নিয়ে আসে পুলিশ। হাসপাতালে আসার আগেই তাদের মৃত্যু হয়েছে। লাশের ময়না তদন্ত শেষে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।