যুক্তরাজ্যে আলোচনা সভা, অবিলম্বে মিরপুর ইউনিয়ন নির্বাচনের দাবিতে কমিটি গঠন

0
783
blank
blank

নিজস্ব প্রতিনিধি: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার ৩নং মিরপুর ইউনিয়নের জনগন দীর্ঘ এক যুগের ও বেশী সময় ধরে ভোটাধিকার থেকে বঞ্চিত। এজন্য অবিলম্বে নির্বাচনের দাবীতে যুক্তরাজ্যে বসবাসরত মিরপুর প্রবাসীদের উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বুধবার (১৬ আগস্ট) পশ্চিম লন্ডনের সামী স্পাইস রেষ্টুরেন্টে মিরপুর ইউনিয়ন নির্বাচনের দাবিতে আয়োজিত আলোচনা সভায় মিরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল মতিনের সভাপতিত্ব ও কমিউনিটি নেতা আব্দুস শহিদ ও নোমান আহমদের যৌথ পরিচালনায়,স্বাগত বক্তব্য রাখেন, অন্যতম আয়োজক শিশু মিয়া। আরো বক্তব্য রাখেন, কমিউনিটি নেতা ও ব্যবসায়ী এখলাছুর রহমান , আঙ্গুর আলী, জাহির আলী, আবুল কালাম আজাদ , আনসার আহমদ, আব্দুল মোহিত, আব্দুল মছব্বির, নাসির উদ্দিন, জাহাঙ্গীর হোসেন , আব্দুল ওয়াহিদ, সাহাব আলী, চুনু মিয়া , আব্দুল হক,রাশেদ আহমদ,জুবের মিয়া ,রুহেল আহমদ,সায়েদ আহমদ,জাহাঙ্গীর খান,তাহের কামালী,সালাউদ্দিন ,হেভেন খান ,আহমদ ফখর কামাল,আব্দুল হাফিজ ও আবুল কালাম আজাদ প্রমূখ প্রমূখ।

অবিলম্বে মিরপুর ইউনিয়ন নির্বাচনের দাবীতে প্রয়োজনীয় কার্যক্রম গ্রহন করতে ব্যাবসায়ী আব্দুস শহিদ কে আহবায়ক শিশু মিয়াকে সদস্য সচিব ও সালাউদ্দিনকে ট্রেজারার করে ২৫ সদস্য একটি ক্যাম্পেইন কমিটি গঠন করা হয়।