সজিব ওয়াজেদ জয় তথ্য প্রযুক্তিতে নীরব বিপ্লব ঘটিয়ে চলেছেন: ওবায়দুল কাদের

0
932
blank

নোয়াখালী: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সজীব ওয়াজেদ জয় শেখ হাসিনার নেতৃত্বে তথ্য প্রযুক্তিতে নীরব বিপ্লব ঘটিয়ে চলেছেন। জয় হবেন আমাদের ভবিষ্যৎ নেতা।
রবিবার নোয়াখালীর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের হাজী ইদ্রিস অডিটটোরিয়ামে ‘আইসিটি ক্যারিয়ার ক্যাম্প ২০১৬’ উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর এম. ওয়াহিদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহদেম পলক, সংসদ সদস্য মোর্শেদ আলম, জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম সেলিম, জেলা প্রশাসক বদরে মুনির ফেরদৌস প্রমুখ বক্তব্য রাখেন।
ওবায়দুল কাদের বলেন, মেধাবীদের রাজনীতিতে আসা উচিত। তাহলেই রাজনীতির গুণগত উন্নয়ন হবে। যারা জনগণের চোখের ভাষা বুঝে না, তাদের রাজনীতি করা সাজে না। দেশে আজ সাম্প্রদায়িক উগ্রবাদের উপস্থিতি বেড়ে গেছে। নাশকতাকারীরা যে কোন সময় যে কোন ঘটনা ঘটাতে পারে। এদিকে আমাদেরকে তীক্ষè নজর রাখতে হবে।
ছাত্র-ছাত্রীরদের উদ্দেশ্যে তিনি বলেন, লেখাপড়ার পাশাপাশি তোমাদেরকে ভবিষ্যৎ নেতৃত্বের জন্য তৈরী হতে হবে। মাদক যুব সমাজকে তিলে তিলে ধ্বংস করছে। নেশার বিরুদ্ধে সামাজিক আন্দোলনসহ তীব্র প্রতিরোধ গড়ে তুলতে হবে।
এর আগে ওবায়দুল কাদের আবদুল মালেক উকিল হল ও লার্নিং এন্ড আর্নিং মেলার উদ্বোধন করেন।
সূত্র : বাসস