সরকার গরীব মানুষের জন্য কাজ করে যাচ্ছে: পরিকল্পনামন্ত্রী

0
923
blank
blank

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি : পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, ‘বিএনপিসহ কয়েকটি দল ক্ষমতায় থাকলেও দেশের উন্নয়নে কোনো কাজ করেনি। দেশের দৃশ্যমান উন্নয়নের জন্য কাজ করছেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। সারাদেশে গ্রামে গ্রামে বিদ্যুৎ দিয়েছেন আওয়ামী লীগ সরকার। আমাদের সরকার গরীব মানুষের জন্য কাজ করে যাচ্ছে।

শুক্রবার দুপুরে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার চিলাউরা হলদিপুর ইউনিয়নের ভুরাখালী গ্রামের নলুয়ার হাওরে ফসল রক্ষা বাঁধ নির্মাণ কাজ প্রকল্প উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পরিকল্পনামন্ত্রী বলেন, যারা পাকিস্তানিদের ভালোবাসে তাদের বলছি বাংলাদেশ আর পাকিস্তান হবে না। বাংলাদেশ বাংলাদেশই থাকবে। ধর্মের নাম ব্যবহার করে কাজ হবে না। তারা দেশে জঙ্গিবাদ সৃষ্টি করে, খুন খারাপি করে এবং দেশের জন্য বদনাম আনে। এরা আমাদের আশেপাশে থাকে। এদের কাছ থেকে দূরে থাকতে হবে। তারা স্বাধীনতা বিরোধী। এ দেশকে স্বাধীন বাংলাদেশ চায় না। দেশের উন্নয়নে বাধা সৃষ্টি করছে।

জগন্নাথপুর উপজেলা প্রশাসন ও পানি উন্নয়ন বোর্ডের যৌথ আয়োজনে অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহফুজুল আলম মাসুমের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ।
এছাড়া বক্তব্য রাখেন, সুনামগঞ্জ পানি উন্নয়ন বোর্ডর নির্বাহী প্রকৌশলী শফিকুল ইসলাম, জগন্নাথপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার হায়াতুন নবী সায়েম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু প্রমুখ।