সরকার জুলুমের পথ বেছে নিয়েছে: মির্জা ফখরুল

0
953
blank

ফেনী: বিএনপির নেতা-কর্মীরা যাতে ক্ষমতাসীনদের গণবিরোধী কার্যকলাপের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে না পারে সেজন্য সরকার জুলুমের পথ বেছে নিয়েছে বলে অভিযোগ করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। মঙ্গলবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ কথা বলেন। ফেনী জেলার সোনাগাজী থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মো. ফখরুল ইসলাম সুজনের জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের ঘটনায় উদ্বেগ প্রকাশ করে এই বিবৃতি দেওয়া হয়।
বিএনপি মহাসচিব বলেন, বিরোধী দল ও ভিন্নমতের মানুষের ওপর বর্তমান শাসকগোষ্ঠীর নির্মমতা ও স্বেচ্ছাচারিতামূলক কর্মকাণ্ডে দেশবাসী এখন দিশেহারা। সরকারের অপকর্ম ও নিপীড়ন-নির্যাতনের বিরুদ্ধে কথা বললেই সরকার প্রতিহিংসা চরিতার্থ করতে জুলুমের পথ বেছে নিচ্ছে। তিনি বলেন, মো. ফখরুল ইসলাম সুজনকে বানোয়াট মামলায় কারাগারে প্রেরণের ঘটনা বর্তমান সরকারের ধারাবাহিক নির্যাতন-নিপীড়নেরই অংশ।
‘এসব করার একমাত্র লক্ষ্যই হচ্ছে বিরোধী দলের নেতা-কর্মীরা যাতে সরকারের স্বেচ্ছাচারিতা ও গণবিরোধী কার্যকলাপসহ স্বৈরাচারী শাসনের বিরুদ্ধে কঠিন প্রতিরোধ গড়ে তুলতে না পারে। কিন্তু সরকারের দুঃশাসনের বিরুদ্ধে জনগণ এখন ঐক্যবদ্ধ,’ বলেন মির্জা ফখরুল। বিএনপি মহাসচিব অবিলম্বে মো. ফখরুল ইসলাম সুজনের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহার এবং তার নিঃশর্ত মুক্তির জোর দাবি জানান।