সিলেটে মা-ছেলে খুনের ঘটনায় ব্যবসায়ী আটক

0
409
blank

সিলেট: সিলেট নগরীতে মা-ছেলে খুনের ঘটনায় মো. নাজমুল ইসলাম (৩২) নামে এক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার তাকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড প্রার্থনা করে পুলিশ।

শুনানির পর আদালত ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মঙ্গলবার রাতে শহরতলীর বটেশ্বর এলাকা থেকে নাজমুলকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত নাজমুল শাহপরাণ এলাকার মুক্তির চক গ্রামের মৃত আব্দুল করিম মেম্বারের ছেলে। তিনি ভূমি ব্যবসার সঙ্গে জড়িত।

পুলিশের দাবি, হত্যাকান্ডের সময় ব্যবসায়ী নাজমুল ঘটনাস্থলের খুব কাছাকাছি অবস্থান করছিলেন। নাজমুলের পাশাপাশি হত্যাকান্ডের পরই পালিয়ে যাওয়া ‘রহস্যময়ী’ তরুণী তানিয়াসহ আরো ৫ জনকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানায় পুলিশ।

মা-ছেলে হত্যাকান্ডের তিনদিনের মাথায় এই মামলার এক আসামিকে গ্রেফতার করল পুলিশ। এ উপলক্ষে বুধবার দুপুর ২টায় সিলেট মহানগর পুলিশের কোতোয়ালী থানায় সংবাদ সম্মেলনের আয়োজন করে পুলিশ।

সংবাদ সম্মেলনে জানানো হয়, খুন হওয়া রোকেয়ার সঙ্গে নাজমুলের র্দীঘদিনের সর্ম্পক ছিলো। প্রাথমিক জিজ্ঞাসাবাদেও নাজমুল অনেক গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে। সেগুলো যাচাই-বাছাই ও তার সঙ্গে জড়িতদের আইনের আওতায় নিয়ে আসতে নাজমুলকে ব্যাপক জিজ্ঞাসাবাদের প্রয়োজন। এই লক্ষ্যে তাকে রিমান্ডে নেয়ার আবেদন জানালে সিলেটের চিফ মেট্টোপলিটন ম্যাজেস্ট্রিট সাইফুজ্জামান হিরো নাজমুলের ৭দিনের রিমান্ড মঞ্জুর করেন।

সংবাদ সম্মেলনে এমন তথ্য দেন কোতোয়ালী থানার জ্যেষ্ঠ সহকারী পুলিশ কমিশনার সাদেক কাউসার দস্তগীর। এছাড়াও নিহত রোকেয়ার কম্পিউটারে পাওয়া ৩০-৪০টি ছবির সূত্র ধরে সেসব মেয়েদের খুঁজে বের করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাদের কাছে পাওয়া তথ্যের সূত্র ধরে ঘটনার সন্দেহভাজন অন্যদের গ্রেফতারে প্রযুক্তির সহযোগিতায় কাজ করছে পুলিশ।