সুনামগঞ্জে পৃথক সড়ক র্দূঘটনায় ২ নিহত, আহত ৪

0
463
blank
blank

কেএম শহীদুল, সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জ  সদর ও দোয়ারা বাজার উপজেলায় পৃথক সড়ক র্দূঘটনায় ২ জন নিহত এবং অপর ৪ জন আহত হয়েছেন। জেলা সদরের জানীগাঁও এলাকায় সিএনজির সাথে একটি প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে ১ নারী নিহত সিএনজির চালকসহ অপর ৪ জন যাত্রী গুরুতর আহত  হন।

অপরদিকে বিকেল সাড়ে ৩টায় জেলার দোয়ারাবাজার উপজেলার শান্তিপুর এলাকায় মোটর সাইকেল খাঁেদ পড়ে চালক নিহত হয়েছেন। নিহতরা হলেন জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পূর্ববীরগাও ইউনিয়নের বীরগাঁও গ্রামের ছাদ নুরের সহধমির্নী লাইলী বেগম(৩০) ও দোয়ারা বাজার উপজেলার শান্তিপুর এলাকার মোঃ সামছুল ইসলামের ছেলে মোটর সাইকেল চালক মোঃ নুরুজ্জামান। আহতরা হলেন, দক্ষিণ সুনামগঞ্জের বীরগাওঁ গ্রামের মোস্তাকিনের সহধমিনী মিণারা বেগম(৫০), একই গ্রামের আকবর আলীর ছেলে মোঃ আলম মিয়া(৬০), শাহ জামালের ছেলে মোঃ দুলাল মিয়া(১৮) ও  আকল মিয়ার ছেলে সিএনসি চালক মোঃ আনোয়ার মিয়া।

স্থাানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রোববার দুপুর আড়াইটা নিহত লাইলী বেগম ও তার ৩ জন আত্মীয়কে নিয়ে পূর্ববীরগাঁও এলাকা থেকে সিএনজি যোগে সুনামগঞ্জে আসার পথে সুনামগঞ্জ থেকে ছেড়ে আসা একটি প্রাইভেট কার সিলেট যাওয়ার পথে জানীগাঁও এলাকায় সিএনজিও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে  এ হতাহতের ঘটনাটি ঘটে।  স্থাানীয় লোকজন ও সুনামগঞ্জ সদর মডেল থানার এস আই  একেএম জালালের নেতৃত্বে পুলিশ সদস্যরা র্দূঘটনাস্থাল থেকে আহতদের উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থাায় লাইলী বেগম মারা যান এবং বাকি ৪ জনকে গুরুতর আহত অবস্থাায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এদিকে নিহত লাইলী বেগমের ময়না তদন্তের জন্য লাশ মর্গে রাখা হয়েছে।

অপরদিকে আজ বিকেল সাড়ে ৩টায় জেলার দোয়ারা বাজার উপজেলার শান্তিপুর এলাকায় একটি মোটর সাইকেল দোয়ার বাজার যাওয়ার পথে স্থাানীয় শান্তিপুর নামক স্থাানে নিয়ন্ত্রন হারিয়ে মোটর সাইকেলটি পাশর্^বর্তী খাদে পড়ে গেলে চালক ঘটনাস্থালেই নিহত হন।

এ ব্যাপারে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ শহীদুল্লাহ ও দোয়ারাবাজার থানার ওসি মোঃ সুশীল রঞ্জন দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পৃথক দুটি সড়ক র্দূঘটনায় ২ জন নিহত ও ৪ জন আহত হয়েছেন তাদের অবস্থাা গুরুতর হওয়ায় তাদেরকে সিলেট এম এ জি ওসমানী মেডিকল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছ।