স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা

0
505
blank

পাবনা: পাবনার আতাইকুলা থানার শোলাবাড়িয়া গ্রামে অভি (১৩) নামের এক স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। বৃহস্পতিবার রাতের কোনো এক সময় তাকে হত্যা করা হয়। শুক্রবার সকাল আটটার দিকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত স্কুলছাত্র শোলাবাড়িয়া গ্রামের ইমরান হোসেন বাবুর ছেলে। সে সাঁথিয়া উপজেলার আতাইকুলা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্র।
আতাইকুলা থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক জানান, বৃহস্পতিবার রাতে নিজ বাড়িতে ঘুমিয়েছিল স্কুলছাত্র অভি। রাতের কোনো এক সময় পরিবারের অগোচরে ঘর থেকে বেরিয়ে যায় সে। সকালে তার লাশ উদ্ধারের খবর জানতে পারেন স্বজনরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।
ওসি আরো জানান, রাতে বাড়ির অদূরে মাঠের মধ্যে অভিকে কুপিয়ে হত্যার পর তার লাশ টেনে নিয়ে রাস্তার ধারে ফেলে রাখে দূর্বৃত্তরা। শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন এবং মাথায় ধারালো অস্ত্রাঘাতের চিহ্ন রয়েছে। কারা কি কারণে স্কুলছাত্র অভিকে হত্যা করেছে সে সম্পর্কে কিছুই জানাতে পারেনি পরিবারের স্বজনরা। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে এবং হত্যার ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে ।