আওয়ামী লীগ মিথ্যাচারের রাজনীতি করছে: ড. মোশাররফ

0
139

ঢাকা : বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, আওয়ামী লীগ মিথ্যাচারের রাজনীতি করছে। তাই তাদের কথা কেউ বিশ্বাস করে না। আজকে গায়ের জোরে মিথ্যাচার করে, ইতিহাস বিকৃত করে, জিয়াউর রহমানকে ও তার পরিবারের সদস্যদেরকে এবং বিএনপিকে নানাভাবে হেয় প্রতিপন্ন করার জন্য আওয়ামী লীগ উঠে পরে লেগেছে। এইসব দিক থেকে বুঝা যায় তারা দুর্বল। রবিবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনিস্টিটিউটে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮৪তম জন্মবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

খন্দকার মোশাররফ বলেন, যেখানে আওয়ামী লীগ ব্যর্থ হয়েছে জিয়াউর রহমান সেখানে সফল হয়েছেন, বিএনপি সেখানে সফল হয়েছে, খালেদা জিয়া সেখানে সফল হয়েছেন। এই সব ইতিহাসগুলো যদি নতুন প্রজন্মের সামনে চলে আসে তাহলে আর আওয়ামী লীগের রাজনীতি থাকে না। তাই তারা মিথ্যাচার করে ইতহাস বিকৃত করছে।

বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির সঞ্চালনায় মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, ড. আব্দুল মঈন খান, আমির খসরু মাহমুদ চৌধুরী, সেলিমা রহমান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক অধ্যাপক মাহাবুবউল্লাহ, ভাইস-চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দীন টুকু প্রমূখ।

Print Friendly, PDF & Email