আগামী তিন মাসের মধ্যে দলের অভ্যন্তরীণ বিষয়গুলোর সমাধান করব: কাদের

0
137

চট্টগ্রাম: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আমরা জাতীয় নির্বাচনের জন্য অলআউট প্রিপারেশনে যাচ্ছি। আগামী তিন মাসের মধ্যে দলের অভ্যন্তরীণ বিষয়গুলোর যেখানে যেখানে সমস্যা আছে সেগুলো সমাধান করব। আগামী ছয় মাসের মধ্যে আমাদের যেসব সহযোগী সংগঠনগুলোর সম্মেলন হয়নি সেগুলো আমরা করে ফেলব। সেজন্য আমরা চট্টগ্রাম দিয়ে যাত্রা শুরু করলাম। রোববার সকালে নগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরীর বাসায় গিয়ে সকালের নাস্তা করেন ওবায়দুল কাদের। এরপর সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।
এসময় সেখানে ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও মহিউদ্দিনের ছেলে ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এবং সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন। নাস্তার টেবিলে ওবায়দুল কাদের চট্টগ্রাম আওয়ামী লীগ এবং সংযোগী সংগঠনগুলোর সাংগঠনিক অবস্থার খোঁজ খবর নেন। যেসব শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্রলীগের কমিটি নেই সেখানে দ্রুত কমিটি গঠনের পরামর্শ দেন।
মহিউদ্দিন চৌধুরীর বাসায় দেড় ঘণ্টা অবস্থানের পর সকাল ১০টার দিকে তিনি সেখান থেকে বেরিয়ে সড়পথে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করেন। এসময় সাংবাদিকদের ওবায়দুল কাদের বলেন, নির্বাচনের মাত্র দুই বছর বাকি। আমরা আমাদের নিজেদের ভেতরের সমস্যাগুলো সমাধান করে ফেলতে চাই। সেজন্য আমরা চট্টগ্রাম দিয়ে যাত্রা শুরু করলাম।
নাস্তার টেবিলে আরও উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. ইফতেখার উদ্দিন চৌধুরী, পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি শফিকুল ইসলাম, চট্টগ্রাম জেলা প্রশাসক মো. সামসুল আরেফিন, নগর পুলিশের অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) দেবদাস ভট্টাচার্য, চট্টগ্রামের পুলিশ সুপার (এসপি) নূর ই আলম চৌধুরী মিনা, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমু ও সাধারণ সম্পাদক নূরুল আজিম রণি এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফজলে রাব্বি সুজন।

Print Friendly, PDF & Email