আবারো সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি হলেন হারুনুর রশীদ চৌধুরী

0
615

জগন্নাথপুর প্রতিনিধি: আবারো সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী। সুনামগঞ্জ জেলায় সর্বোচ্চ গ্রেফতারী পরোয়ানা সাধারন নিস্পত্তি ৮৯, সাজা নিস্পত্তি ১২, সহ মোট গ্রেফতারী পরোয়ানা নিস্পত্তি ১০১ এর মাধ্যমে সাধারন পরোয়ানা হ্রাস ২৮, সাজার পরোয়ানা হ্রাস ৬ সহ সর্বমোট গ্রেফতারী পরোয়ানা হ্রাস-৩৪ এবং চলমান মাদক বিরোধী বিশেষ অভিযানে ৮ টি মামলার ১০ জন আসামী সহ ৪৫০ গ্রাম গাঁজা, দেশীয় তৈরী চোলাই মদ ৬ লিটার উদ্ধার, আসামী গ্রেফতার, আইন শৃংখলা নিয়ন্ত্রনে নৈপুন্য এবং সুযোগ্য নেতৃত্ব ও দিক-নির্দেশনার স্বীকৃতি স্বরূপ দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসির সম্মাননা স্মারক ও সনদপত্র প্রদান করা হয়। ৭ জুলাই রোববার সুনামগঞ্জ জেলার পুলিশ লাইনে অনুষ্ঠিত মাসিক অপরাধসভা ও কল্যাণ সভায় শ্রেষ্ঠ ওসি মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরীর হাতে সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার বরকত্ল্লুাহ খাঁন এ সম্মাননা স্মারক ও সনদপত্র তুলে দেন।
এ সময় সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মিজানুর রহমান পিপিএম, সুনামগঞ্জ সদর (সার্কেল) মাহবুবুর রহমান, ধর্মপাশা (সাকেল) সুজন চন্দ্র সরকার, জগন্নাথপুর (সার্কেল) মাহমুদুল হাসান চৌধুরী সহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য-ওসি মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী ইতোপূর্বে জগন্নাথপুর থানায় কর্মরত থাকাকালীন সময়ে সুনামগঞ্জ জেলার ৭ বারের শ্রেষ্ঠ ওসির সম্মাননা স্মারক ও সনদপত্র গ্রহন করেন। এছাড়া আবারো ৮ বারের মতো সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি হওয়ায় দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ফোর্স সহ অত্র থানার সর্বস্তরের জনসাধারণকে সর্বাত্বক সহযোগিতার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী।
এদিকে-আবারো ৮ বারের মতো সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি হওয়ায় মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরীকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে সফলতা কামনা করেছেন জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের পক্ষে প্রেসক্লাব সভাপতি ডা.নয়ন রায় ও সাধারণ সম্পাদক মো.শাহজাহান মিয়া।