সামনে ‘পুলসিরাত’, দোয়া চাইলেন বুবলি

0
29
blank
blank

বিনোদন প্রতিবেদক: চলতি বছরে প্রায়ই খবরের শিরোনাম হয়েছেন অভিনেত্রী শবনম বুবলি। ব্যক্তিগত বিষয় নিয়ে যেমন আলোচনায় এসেছেন, তেমনি সিনেমা দিয়েও আলোচনায় এসেছেন এই অভিনেত্রী। এ বছর দুই ঈদে বুবলি অভিনীত ‘লিডার আমিই বাংলাদেশ’ , ‘প্রহেলিকা’, ‘ক্যাসিনো’- এই তিনটি সিনেমা মুক্তি পেয়েছে। এ ছাড়া কয়েকটি সিনেমার শুটিংও শেষ করেছেন তিনি।

চলতি বছরের শেষে এসে নতুন আরো একটি সিনেমার খবর জানালেন অভিনেত্রী। শনিবার দুপুরের দিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সিনেমার খবর জানিয়েছেন বুবলি। তিনি জানান, ছবির নাম ‘পুলসিরাত’। আনন জামানের কাহিনি ও চিত্রনাট্যে ছবিটি নির্মাণ করবেন রাখাল সবুজ। প্রযোজনায় মীর জাহিদ হাসান।

ছবিটির ঘোষণা দিয়ে বুবলি লিখেছেন, ‘আমার নতুন ছবি ‘পুলসিরাত’। সবাই আমার জন্য দোয়া করবেন।’ তবে এই ছবিতে বুবলির সঙ্গে কে থাকছেন, সেটা এখনো জানা যায়নি।

সিনেমাটি প্রসঙ্গে বুবলি বলেন, ‘পুলসিরাত’ একটি ভালো গল্পের সিনেমা হবে। নতুন বছরের শুরুতে শুটিং শুরু হবে। এ সিনেমা সংশ্লিষ্ট পরিচালক থেকে শুরু করে পুরো টিমের কাছে দারুণ লেগেছে। কারণ তারা থিয়েটারের মানুষ। এরা যখন সিনেমা নিয়ে কাজ করেন, তখন সব কিছুর পরিকল্পনা অন্যরকম হয়। যেটা আমাদের সিনেমা ইন্ডাস্ট্রির জন্য অনেক ইতিবাচক। আশা করছি, ‘পুলসিরাত’ ভালো একটি সিনেমা হবে। এ সিনেমার জন্য শিগগির প্রস্তুতি নেব।’