আরিফের প্রচারনায় পাশার সাথে মাদ্রাসার নাবালক ছাত্রদের ছবি ভাইরাল

0
521

সিলেট: সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরীর নির্বাচনী প্রচারনায় জমিয়তের একাংশের নেতা শাহিনুর পাশা চৌধুরীর সাথে মাদ্রাসার নাবালক ছাত্রদের ছবি ফেইসবুকে ভাইরাল হয়েছে।

জানা যায়, জমিয়ত ভাঙ্গার কারনে সিলেটে জমিয়তের জনশক্তি দুই ভাগে ভাগ হয়। ফলে শাহিনুর পাশা’র গ্রুপে কর্মীদের ভাটা পরে। এখন তিনি কর্মী শূন্য হয়ে পরেছেন বলে এক সময়ে তারই কর্মীরা আজ মন্তব্য করেছেন।

জানা যায়, গত কয়েক দিন থেকে পাশা আরিফের গনসংযোগে অংশ নিচ্ছেন তার মাদ্রাসার অপ্রাপ্ত বয়স্ক ছাত্রদের নিয়ে। তাদের অধিকাংশই গরীব যারা বোর্ডিংয়ে থাকে। ছাত্রজমিয়ত মুফতি ওয়াক্কাস গ্রুপের এক নেতা তার আজ ফেইসবুকে বাচ্চা ছাত্রদের সাথে শাহিনুর পাশার প্রচারনার ছবি পোস্ট করেন। যার ক্যাপশন হলো “নিজ মাদ্রাসার ছোট ছোট ছাত্রদের সাথে নিয়ে কাসিমি জমিয়তের নতুন সহ-সভাপতি সাবেক এমপি, শাহিনুর পাশা চৌধুরী যা আগের চেয়ে জনপ্রিয়তা অনেক কম তার প্রমান”। এই পোস্টের পক্ষে বিপক্ষে অনেকেই কমেন্ট করেছেন। এমনকি এক গ্রুপ অপর গ্রুপকে কটাক্ষ করে মন্তব্য করতেছেন।

নির্বাচনী প্রচারনায় এরকম মাদ্রাসার বাচ্চা ছাত্রদের নিয়ে আসা অন্যায় ও নীতিহীন বলে অনেকেই মন্তব্য করেছেন। মা-বাবা সন্তানের লেখাপড়ার জন্য মাদ্রাসায় পাঠান। তাদেরকে দিয়ে রাজনৈতিক ফায়দা হাসিল করতে গনসংযোগে যাওয়া অন্যায় ও আইন বিরোধী।

Print Friendly, PDF & Email