এডভোকেট জুবায়েরকে ২০ দলের সমর্থন; একসাথে কাজ করার আশ্বাস

0
253

বিশেষ প্রতিনিধি: সিলেটের ২০ দলের সকল নেতাকর্মী আসন্ন সিলেট সিটি নির্বাচনে মেয়র পদে এডভোকেট জুবায়েরকে সমর্থন ও সর্বাত্মক সহযোগীতার আশ্বাস দিয়েছেন। সিলেট মহানগর জামায়াতের কার্যালয়ে বুধবার সন্ধ্যায় ২০ দলীয় জোটের এক জরুরী মতবিনিময় সভায় উপস্থিত হয়ে ২০ দলের নেতৃবৃন্দ এই আশ্বাস দেন। সভায় এডভোকেট এহসানুল মাহবুব জুবায়েরও বিজয় নিশ্চিত করতে এক হয়ে কাজ করতে সকলের প্রতি আহবান জানান।
সভায় ২০ দলীয় জোটের শরিক দলের নেতৃবৃন্দের মধ্য থেকে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- জমিয়তের কেন্দ্রীয় নির্বাহী সভাপতি ও মহানগর জমিয়তের সভাপতি মাওলানা মনসুরুল হাসান রায়পুরী, লেবারপার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সিলেট মহানগর সভাপতি মাহবুবুর রহমান খালেদ, জমিয়তের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা আব্দুল মালিক চৌধুরী, ইসলামী ঐক্যজোটের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও সিলেট মহানগর সভাপতি মুফতী ফয়জুল হক জালালাবাদী, ইসলামী ঐক্যজোটের জেলা সভাপতি মাওলানা আছলাম রহমানী, এলডিপি সিলেট জেলা সভাপতি সায়েদুর রহমান চৌধুরী রুপা, খেলাফত মজলিস মহানগর সহ-সভাপতি আব্দুল হান্নান তাপাদার, মহানগর জমিয়তের সহ-সভাপতি প্রিন্সিপাল মাওলানা মাহমুদুল হাসান, জাগপার মহানগর ভারপ্রাপ্ত সভাপতি শাহজাহান আহমদ লিটন, জেলা জাগপার সাবেক সহ-সভাপতি পিয়ার হোসেন, এনডিপির মহানগর সাধারণ সম্পাদক আনিসুর রহমান, বাংলাদেশ জাতীয় পার্টি (বিজেপি-আন্দালিব পার্থ) সিলেট জেলা আহ্বায়ক মোজাম্মেল হোসেন লিটন, জোট নেতা মাওলানা ফখরুল আলম, নেজামে ইসলাম পার্টির মাওলানা আব্দুল ওয়াদুদ, বিজেপির জেলা সদস্য সচিব ডা: এ.কে.এম নুরুল আম্বিয়া, ইসলামী ঐক্যজোট মহানগর সহ-সভাপতি মাওলানা নাছির উদ্দিন।
জামায়াত নেতৃবৃন্দের মধ্য থেকে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- সিলেট মহানগর নায়েবে আমীর মো: ফখরুল ইসলাম, মহানগর সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ, জেলা দক্ষিণ জামায়াতের সেক্রেটারী ও দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মাওলানা লোকমান আহমদ, মহানগর সহকারী সেক্রেটারী মো: শাহজাহান আলী, এডভোকেট আব্দুর রব ও ড. নুরুল ইসলাম বাবুল, জামায়াত নেতা উপাধ্যক্ষ আব্দুস শাকুর প্রমুখ।

Print Friendly, PDF & Email