ঢাকায় জামায়াতের গণসংযোগ ও লিফলেট বিতরণ

0
41
blank
blank

ঢাকা: নির্বাচন বর্জন, ভোটারদের ভোটদান থেকে বিরত এবং নির্বাচন প্রত্যাখ্যানের দাবিতে ঢাকায় গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছে জামায়াত। শনিবার সকালে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ জামায়াতের উদ্যোগে রাজধানীর বিভিন্ন স্থানে পৃথক পৃথকভাবে এসব কর্মসূচি পালন করেন নেতাকর্মীরা।

এর মধ্যে উত্তরে বাড্ডা, শেওড়াপাড়া, গুলশান, মোহাম্মদপুর, মগবাজার, তেজগাঁও, মোহাম্মদপুর অঞ্চলের বাবরী মসজিদ, আজিজ খান, জাফরাবাদ রোডসহ ৫৩টি সাংগঠনিক থানার বিভিন্ন ওয়ার্ড এবং মহল্লার ১১০ স্থানে এবং দক্ষিণে মতিঝিল, বেইলি রোড, মালিবাগ, ডেমরা, সবুজবাগ, খিলগাঁও, ধানমন্ডি, শনিরআখড়া, বংশাল, কদমতলী, সূত্রাপুর, সদরঘাট, যাত্রাবাড়ী, হাজারীবাগ, কামরাঙ্গীরচরসহ বিভিন্ন স্থানে লিফলেট বিতরণ করা হয়।

সকালে উত্তরের মিরপুর অঞ্চলের উদ্যোগে মিরপুর-১, আনসার ক্যাম্প, ছাপাখানা ও মধ্য পাইকপাড়া বাজারে লিফলেট বিতরণ করেন নেতাকর্মীরা।

এ সময় ঢাকা মহানগর উত্তর জামায়াতের সহকারী সেক্রেটারি জেনারেল মাহফুজুর রহমান বলেছেন, সরকার দেশে গণতন্ত্রের পরিবর্তে বাকশালতন্ত্র কায়েম করেছে। তারা কথিত নির্বাচনের নামে ভোটডাকাতির মহোৎসবের মাধ্যমে দেশকে মাফিয়া রাষ্ট্রে পরিণত করতে চায়। কিন্তু সচেতন জনগণ তাদের সে ষড়যন্ত্র কখনই বাস্তবায়ন হতে দেবে না। বরং স্বতঃস্ফূর্তভাবে সরকারের পাতানো, সাজানো ও নীলনকশার নির্বাচন প্রতিরোধ করবে। এই ভাঁওতাবাজির নির্বাচন প্রতিহত করতে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানাচ্ছি।