ওয়েটারের কাছে এটা কি চাইলেন রিয়া সেন!

0
459

বিনোদন ডেস্ক: বলিউড থেকে টলিউড সব খানেই কাজ করেছেন অভিনেত্রী রিয়া সেন। মডেলিং থেকে বড় পর্দা সর্বত্রই মাত করেছেন এই সুন্দরী। সর্বশেষ তার মুক্তি পাওয়া ছবি ‘ডার্ক চকলেট’ ছবিতে শিনা বোরার ভূমিকায় অভিনয় করেছেন তিনি। তবে অভিনয়ের জন্য নয় সম্প্রতি এক অদ্ভুত কাণ্ড করে খবরের শিরোনামে এসেছেন এই অভিনেত্রী। ভারতের মুম্বাইয়ের এক অভিজাত রেস্তোরাঁর ওয়েটারের কাছে তিনি ‘সেক্স’-এর জন্য আবদার করে বসলেন। তবে ভুল করে এমন কাণ্ডই ঘটিয়ে ফেলেছেন প্রয়াত অভিনেত্রী সুচিত্রা সেনের এই নাতনি। যদিও ওয়েটারের কাছে তার দাবি করা এই ‘সেক্স’ বিষয়টিতে লুকিয়ে রয়েছে টুইস্ট।
‘সেক্স’ বলতে রিয়া আসলে ‘সেক্স অন দ্য বিচ’ নামক একটি ককটেলকে বোঝাতে চেয়েছেন। আর ককটেল চেয়েই তিনি ওয়েটারের কাছে প্রশ্ন রেখে বলেন, “আমি কি একটু ‘সেক্স’ পেতে পারি?” যদিও রিয়ার এই বক্তব্য শুনে হকচকিয়ে গিয়েছিলেন সেই ওয়েটার। আর তার এই চমকে ওঠার বিষয়টিতেই নাকি বেজায় মজা পেয়েছেন দুষ্টু রিয়া।
ওয়েটারের এমন হতবাক করা অবস্থা দেখে রিয়া তাকে বলেন ‘আসলে আমি জানতে চাইছি, আমি কি একটু ‘এগস’ পেতে পারি?’ এখানে ‘এগস’ বলতেও রিয়া সেই ককটেলই বুঝিয়েছেন। সেই রেস্তোরাঁয় আরও এক ধরনের ককটেল পাওয়া যায়। আর সেটির নাম ‘এগস অন দ্য বিচ’।

Print Friendly, PDF & Email