খালেদাবিহীন জাতীয় নির্বাচনে যাবে না বিএনপি: রিজভী

0
176

অনলাইন ডেস্ক : খালেদা জিয়াবিহীন কোনো জাতীয় নির্বাচনে বিএনপি যাবে না, যাওয়ার প্রশ্নই আসে না। খালেদা জিয়ার নেতৃত্বেই বিএনপি নিরপেক্ষ সরকারের অধীনে আগামী জাতীয় নির্বাচনে অংশ নেবে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। রোববার বেলা সাড়ে ১১টায় নয়াপল্টনের দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এক বক্তব্যের জবাবে তিনি বলেন, খালেদা জিয়ার সঙ্গে নির্বাচনের বিশাল সম্পর্ক আছে। খালেদা জিয়াকে নির্বাচন থেকে দূরে রাখার গভীর ষড়যন্ত্র চলছে। কাদের বক্তব্য জবরদস্তিমূলক, একতরফা নির্বাচনেরই ইঙ্গিত দিচ্ছে।

তিনি আরো বলেন, আমি ওবায়দুল কাদের সাহেবের উদ্দেশে বলতে চাই-বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া মানেই জাতীয়তাবাদী শক্তির প্রতীক, খালেদা জিয়া মানেই গণতন্ত্র।

সম্প্রতি সারাদেশে বন্দুকযুদ্ধের সমালোচনা করে বলেন, গত তিনদিনে চার জেলায় বিচার বহির্ভূত বন্দুকযুদ্ধে নিহত হয়েছে সাতজন। যেন পোকামাকড়ের মতো বিচার বহির্ভূতভাবে মানুষ হত্যার হিড়িক চলছে।

আওয়ামী সরকার উন্নয়ন প্রতিবন্ধী উল্লেখ করে তিনি বলেন, দেশে প্রকৃত উন্নয়ন দূরে থাক মানুষ ন্যূনতম নাগরিক সেবাটুকুও পাচ্ছে না। গ্যাস সংকটে ঢাকাসহ বিভিন্ন এলাকায় মানুষ চুলা জ্বালাতে পারছে না। সেহেরি ও ইফতার তৈরি করতে মানুষ হিমশিম খাচ্ছে।

সংবাদ সম্মেলনে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, বিএনপি নেতা হাবিবুল ইসলাম হাবিব, আসাদুল করীম শাহীন, মুনির হোসেন, আমিনুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email