জগন্নাথপুরের পল্লবী আর্দশ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন

0
630

জগন্নাথপুর: জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের অলইতলী-কাতিয়া গ্রামে অবস্থিত ‘পল্লবী আর্দশ উচ্চ বিদ্যালয়’ এর ম্যানেজিং কমিটির নির্বাচন সুষ্ঠভাবে সম্পন্ন হয়েছে। প্রতিষ্ঠাতা সদস্য হিসেবে নির্বাচিত হেয়েছেন মাষ্টার ওলিউর রহমান, দাতা সদস্য হিসেবে নির্বাচিত হেয়েছেন জমসিদ মিয়া। অভিবাক সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন, হাজী দুদু মিয়া, রুফু মিয়া, আবু সহিদ, আজিজুর রহমান ও মহিলা সদস্য রাফিয়া বেগম মাফিজা।

এস.এ.ও ফাউন্ডেশন ও সিলেট ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান অধ্যক্ষ শিব্বির আহমদ ওসমানী নব-নির্বাচিত ম্যানেজিং কমিটিকে অভিনন্দন জানান। তিনি আশা প্রকাশ করেন নতুন কমিটির মাধ্যমে স্কুলের সার্বিক উন্নয়ন সাধিত হবে। ডেইলী আমার বাংলা সম্পাদক ও সিলেট ক্যামব্রিয়ান কলেজরে অধ্যক্ষ শিব্বির আহমদ ওসমানী এক অভিনন্দন বার্তায় বলেন, নতুন কমিটির মাধ্যমে স্কুল পরিচালনায় তরুণদের অংশগ্রহন নিশ্চিত করে স্কুলের লেখা-পড়ার মান উন্নয়নে নতুন নতুন প্রদক্ষেপ গ্রহন করা দরকার।

অধ্যক্ষ শিব্বির আহমদ ওসমানী আরো বলেন, স্কুলের লেখা-পড়া’সহ সার্বিক মানোন্নয়নে পুরাতন ও নতুনদের সমন্বয়ে কাজ করতে হবে। পুরাতন কমিটির সকল সদস্যকে সাথে নিয়ে তাদের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে ও এলাকার তরুণ শিক্ষাবিদদের অংশগ্রহেনর মাধ্যমে স্কুলের সার্বিক উন্নয়ন করতে হবে।