বীরগঞ্জে চালবোঝাই ট্রাকে আগুন

0
31
blank
ফাইল ছবি
blank

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের বীরগঞ্জে চালভর্তি একটি ট্রাকে আগুন দিয়ে পালিয়ে গেছে অজ্ঞাত দুর্বৃত্তরা। এতে হতাহতের কোনো ঘটনা না ঘটলেও ট্রাকের সামনের অংশসহ বেশ কিছু চাল পুড়ে গেছে বলে জানিয়েছেন বীরগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা। বুধবার (৬ ডিসেম্বর) রাত আনুমানিক সাড়ে ১০টায় উপজেলার সুজালপুর ইউনিয়নের বীরগঞ্জ-পীরগঞ্জ সড়কের আমতলী মোড় সংলগ্ন এলাকায় এ অগ্নি সংযোগের ঘটনা ঘটে।

বীরগঞ্জ ফায়ার স্টেশনের সাব-অফিসার মো. মসলেম উদ্দিন জানান, রাত আনুমানিক সাড়ে ১০টায় চালভর্তি একটি আইসার ট্রাকে অজ্ঞাত দুর্বৃত্তরা অগ্নিসংযোগ করেছে।

মুঠোফোনে এমন সংবাদ পেয়ে ফায়ার স্টেশনের একটি ইউনিট ঘটনাস্থলে ছুটে যায়। ঘটনাস্থলে গিয়ে ট্রাকের আগুন নেভানো এবং উদ্ধার তৎপরতা শুরু করেন ফায়ার স্টেশনের সদস্যরা। অগ্নিকাণ্ডে হতাহতের কোনো ঘটনা ঘটেনি, তবে ট্রাকের সামনের অংশসহ বেশ কিছু চাল পুড়ে গেছে। এতে আনুমানিক দুই লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে তিনি জানান।
বীরগঞ্জ থানার ওসি মো. মজিবুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, দিনাজপুরের সেতাবগঞ্জ থেকে রংপুরের মাহীগঞ্জে যাওয়ার পথে চালভর্তি একটি ট্রাকে বীরগঞ্জের আমতলী মোড় সংলগ্ন এলাকায় দুর্বৃত্তরা আগুন দিয়ে পালিয়ে গেছে। পুলিশ এ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে অভিযান শুরু করেছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।