জগন্নাথপুরে জননেতা অধ্যক্ষ শিব্বির আহমদ ওসমানী’র আয়োজনে ইফতার মাহফিল ও আলোচনাসভা অনুষ্ঠিত

0
184

নিজস্ব প্রতিনিধি: জগন্নাথপুর-দক্ষিণ সুনামগঞ্জের কৃতিসন্তান, এস.এ.ও ফাউন্ডেশন ও সিলেট ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, ডেইলী আমার বাংলা সম্পাদক, তরুন উদ্যোক্তা ও মানবাধিকারকর্মী জননেতা অধ্যক্ষ শিব্বির আহমদ ওসমানী’র আয়োজনে জগন্নাথপুরে প্রতি বছরের ন্যায় রবিবার ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ, সাংবাদিক, মানবাধিকারকর্মী, ছাত্রজনতা’সহ বিভিন্ন শ্রেণি-প্রেশার বিপুল সংখ্যক জনসাধারণ উপস্থিত ছিলেন।
এলাকার মুরুব্বী ও প্রবীন আওয়ামীলীগ নেতা হাজী আব্দুল বাতিরের সভাপতিত্বে এস.এ.ও ফাউন্ডেশনের সদস্য সোয়েব আহমদ রায়হানের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, বিশিষ্ট আলেমে দ্বীন জগন্নাথপুর জামেয়ার ভাইস প্রিন্সিপাল মাওলানা লুৎফুর রহমান, দৈনিক জগন্নাথপুরের নির্বাহী সম্পাদক ও মানবাধিকারকর্মী জামাল উদ্দিন বেলাল, ছাত্রনেতা মু. সেলিম উদ্দিন প্রমূখ।
সকলকে নিয়ে দেশ ও জাতীর জন্য ইফতার পূর্ব মোনাজাত করেন শায়খুল হাদীস মাওলানা মুফতি ইউসুফ হাবিবী সেলিম ও কোরআন তেলাওয়াত করেন হাফিজ আবুল কাশেম।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জগন্নাথপুর এডুকেশন ফাউন্ডেশনের চেয়ারম্যান মাওলানা দরছ উদ্দিন, বিশিষ্ট মুরুব্বী আশিক উল্লাহ, হাজী আব্দুল মুমিন, পল্লীগন্জ বাজারের সহ সভাপতি মো: জিরা মিয়া, সেক্রেটারী ও আওয়ামীলীগ নেতা মো: আবুল খয়ের, ইলিয়াস উদ্দিন, সাবেক মেম্বার বি.এন.পি নেতা মো: হাফিজুর রহমান, জামায়াত নেতা আফম ওয়ালী উল্লাহ, যুবদল নেতা জাবেদ আহমদ, জমিয়ত নেতা মাওলানা মিজানুর রহমান, দৈনিক জগন্নাথপুরের বার্তা সম্পাদক এমডিজে সারোয়ার, কিশোরকন্ঠ পাঠক ফোরাম জগন্নাথপুর থানা সভাপতি রেজাউল করিম রিপন, ডেইলী আমার বাংলা’র বিশেষ প্রতিনিধি সাংবাদিক আলী আসগর ইমন, বিশিষ্ট ব্যবসায়ী সোহেল আহমদ, আল আমীন ফাউন্ডেশনের সেক্রেটারী ওয়াহীদুর রহমান, প্রচার সম্পাদক মাহবুবুল আলম সুমন, বদরুল আলম প্রমূখ।
উপস্থিত সকলকে ধন্যবাদ ও শুভেচ্ছা জানান শিক্ষাবিদ, সাংবাদিক ও সমাজকর্মী অধ্যক্ষ শিব্বির আহমদ ওসমানী।

Print Friendly, PDF & Email