জগন্নাথপুরে তুচ্ছ ঘটনার জের ধরে হামলায় আহত ১০

0
720

জগন্নাথপুর প্রতিনিধি: সুুনামগঞ্জের জগন্নাথপুর পৌর শহরের হবিবপুর পশ্চিম পড়ার আকরাজ আলী ও তার স্ত্রী সপ্না বেগমের মধ্যে দির্ঘ ৫ মাস যাবৎ দন্দ চলে আসছে এরি জের ধরে গতকাল পৌরসভার হল রুমে একটি মিমাংসা বৈঠক বসে। স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর দিলওয়ার হোসেনের অনৈতিক আচরনের কারনে পৌরসভার মেয়র সফিকুল হক সহ হবিবপুর গ্রামের বিশিষ্ট মুরব্বিগণ ক্ষুব্ধ হয়ে পৌরসভার হল রুম থেকে বেরিয়ে যান।

জানা যায়, হাবিবপর পশ্চিম পাড়ার মোঃ তদরিছ আলীর ছেলে আকরাজ আলীর সাথে বিগত ৮ বছর পূর্বে ইসহাক পুর গ্রামের ফিরুজ মিয়ার বোন স্বপ্না গমের বিয়ে হয় গত পাচঁ মাস পূর্বে তুচ্ছ ঘটনার জের ধরে থানায় মামলা ও হয়। এই ঘটনার মিমাংসার জন্য স্থানীয় ওয়ার্ড কাউন্সিল দিলওয়ার হোসেনের কাছে এই পাচঁ মাসে বারবার গিয়ে ও তার কাছে কোন সুরাহার বা মিমাংসা পায়নি।
প্রত্যক্ষদর্শিরা জানান, পৌরসভার হলরুমে যে ঘটনা ঘটেছে তার জন্য হাবিবপুর পশ্চিম পাড়া স্কুল মাঠে একটি বৈঠক বসে তখনই কাউন্সিল দিলওয়ার ও তার ভাই মিনার আলীর নেতৃত্বেে দেশীয় আস্রশস্রনীয়ে আম জতনার উপর অতর্কিত হামলা চালায় এক পর্যায় থানা পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে এতে প্রয় ১০জন আহত হয়। আহতদের মধ্যে শাফিনুর ইসলাম (১৭ ) কে গুরতর অবস্থায় সিলেট উসমানী মেডিকেল হাসপাতালে পেরন করাহয়। এখন হবিবপুর এলাকায় থমথমে বিরাজ করছে।