জগন্নাথপুরে বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে উপবৃত্তির টাকা আত্মসাতের অভিযোগ

0
326

জগন্নাথপুর প্রতিনিধি: জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের ১৪৬ নং পাইকপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে উপবৃত্তির টাকা আত্মসাতের অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে গত মঙ্গলবার জগন্নাথপুর উপজেলা শিক্ষা কর্মকর্তা বরাবরে লিখিত অভিযোগ দায়ের করেছেন উক্ত বিদ্যালয়ের স্লিপ কমিটির সদস্য ও সাবেক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আব্দুল মালিক।
অভিযোগ থেকে জানাগেছে, ২০০১ সালে আব্দুস ছত্তার উপজেলার পাইকপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক হিসেবে যোগদার করেন। তিনি যোগদানের পর থেকে নানাভাবে অনিয়ম করে যাচ্ছেন। প্রধান শিক্ষক বিদ্যালয়ের উপবৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের উপবৃত্তি থেকে বঞ্চিত করে উপবৃত্তির টাকা বিতরণের ফরমে মিথ্যা তথ্য ও ভূঁয়া লোক দিয়ে টাকা উত্তোলন করে লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ করেছেন। বিষয়টি নিয়ে বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য সহ অভিভাবকরা প্রতিবাদ করলে উল্টো প্রতিবাদকারিদের নানাভাবে হয়রানী করা হয়।
জগন্নাথপুর উপজেলা শিক্ষা কর্মকর্তা জয়নাল আবেদীন এ ব্যাপারে লিখিত অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চত করে জানান, এ বিষয়ে তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে। এ ব্যাপারে চেষ্টা করেও অভিযুক্ত প্রধান শিক্ষক আব্দুস ছত্তারের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

Print Friendly, PDF & Email