জগন্নাথপুরে মোটর সাইকেল চোর চক্রের দৌরাত্ম বেড়েছে

0
252

জামী আহমদ, জগন্নাথপুর: ঈদ বাজারে জগন্নাথপুর পৌরবাসীর ব্যস্ততার সুযোগকে কাজে লাগিয়ে সক্রিয় হয়ে উঠেছে মোটর সাইকেল চোর চক্রের সদস্যরা। দিনে দুপুরে জনবহুল স্থানেও ঘটছে এ সকল চুরির ঘটনা। দীর্ঘদিন নিষ্ক্রিয় থাকলেও হঠাৎ করেই সক্রিয় হয়েছে চক্রটি। গত প্রায় এক মাস ধরে মোটরবাইক চালকদের মনে আতঙ্ক তৈরি করে রেখেছে তারা। চুরি হওয়ার সাথে সাথে থানায় সাধারণ ডায়েরী হলেও এ পর্যন্ত উদ্ধার হয়নি কোন মোটরবাইক।

জানা যায়, পৌর শহরের আব্দুল মতলিব সুপার মার্কেট, পৌর পয়েন্ট, মোবাইল মার্কেটের মত জনবহুল স্থানগুলোতে প্রতিনিয়তই ঘটছে এমন চুরির ঘটনা। এ সকল গাড়ি চুরি হওয়ার পর দ্রুত তা অন্য জায়গায় পাঁচার করে দেয়া হচ্ছে। আর এতে হাত রয়েছে স্থানীয় কিছু মোটর সাইকেল চোর সদস্যদের, যাদের প্রত্যক্ষ ও পরোক্ষ মদদে দিন দিন মোটর সাইকেল চোরের সংখ্যা ব্যাপকহারে বৃদ্ধি পাচ্ছে।

গত শনিবার সন্ধ্যা ৭.০০ ঘটিকায় আবু তাহের কমপ্লেক্স এন্ড মোবাইল মার্কেটের সামনে থেকে পাটলী সাতহাল নিবাসী ওহী উদ্দিন আহমদের ‘হিরো প্যাশন প্লাস ১০০ সিসি’ (রেজিঃ নং- সিলেট হ ১২-৪৭১৭) কালো রঙের গাড়িটি চুরি হয়ে যায়। এ প্রতিবেদকের সাথে আলাপকালে তিনি জানান যে, আছাবুন নেছা জামে মসজিদে মাগরিবের নামাজ আদায়ের পর মোবাইল মার্কেটের সামনে গাড়িটি তালাবদ্ধ করে মার্কেটের ভিতরে প্রবেশ করেন এবং ৫ মিনিট পর ফিরে এসে গাড়িটি কোথাও খুঁজে না পেয়ে জগন্নাথপুর থানায় একটি সাধারণ ডায়েরী করেন, যার নং- ৩৪৪।

এ ব্যাপারে জগন্নাথপুর থানায় যোগাযোগ করা হলে কর্তব্যরত কর্মকর্তা শাহজামাল এর সত্যতা স্বীকার করে জানান, চুরি হওয়া মোটর সাইকেল উদ্ধারে থানা পুলিশের ব্যাপক অভিযানসহ তৎপরতা অব্যাহত আছে।

Print Friendly, PDF & Email