জগন্নাথপুরে সন্ত্রাসী হামলায় আহত ৮

0
137

জগন্নাথপুর প্রতিনিধি: জগন্নাথপুরে পৃথক সংঘর্ষের ঘটনায় সন্ত্রাসী হামলায় সাংবাদিকের ভাতিজাসহ কমপক্ষে ৮ জন আহত হয়েছেন। এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। আবারো সংঘর্ষের আশঙ্কা করছেন এলাকাবাসী।

স্থানীয় সূত্রে জানাগেছে, জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক মো.শাহজাহান মিয়ার ভাতিজা উজ্জল মিয়া দীর্ঘদিন ধরে উপজেলার পাইলগাঁও ইউনিয়নের সাতা গ্রামে তার খালার বাড়িতে থেকে লেখাপড়া করে আসছে। সে স্থানীয় বিএন উচ্চ বিদ্যালয় থেকে এবারের এসএসসি পরীক্ষায় অংশ নিয়ে উত্তীর্ণ হয়েছে। বিভিন্ন বিষয় নিয়ে সাতা গ্রামের আব্দুল মছব্বিরের ছেলে টিপু মিয়া ও সাংবাদিকের ভাতিজা উজ্জল মিয়ার মধ্যে বিরোধ চলছিল। এরই জের ধরে গতকাল বুধবার বিকেল ৫ টার দিকে উজ্জল মিয়া বাই সাইকেল যোগে স্থানীয় শিবগঞ্জ বাজারে যাওয়ার পথে সাতা গ্রামের সড়কে সন্ত্রাসী টিপু তার বাই সাইকেলের গতিরোধ করে ধারালো ছুরি দিয়ে উপর্যুপরি আঘাত করে তার সাথে নগদ ৫ হাজার টাকা ও সাড়ে ৭ হাজার টাকা মূল্যের একটি স্যামসাং ট্যাব ফোন ছিনিয়ে নিয়ে যায়। এ সময় সন্ত্রাসী হামলায় গুরুত্বর আহত উজ্জল মিয়াকে (১৯) স্থানীয় জনতা জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এসে চিকিৎসা করান। ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এদিকে-শিশুদের বালু ছাড়ানোকে কেন্দ্র করে উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের বুধরাইল ব্রাম্মণগাঁও গ্রামে আপন দুই ভাই আব্দুর রহিম ও আব্দুল কাইয়ূমের লোকজনের মধ্যে গতকাল বুধবার সন্ধ্যা ৭ টার দিকে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে সাজনা বেগম, টিয়া বেগম, ফারজানা আক্তার, নাহিদ মিয়া, আব্দুর রহিম, আব্দুল কাইয়ূম, ছইফা বেগমসহ উভয় পক্ষের কমপক্ষে ৭ জন আহত হন। আহতদের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তিসহ প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

Print Friendly, PDF & Email