জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের আসন্ন কমিটিকে কেন্দ্র করে জোর লবিং

0
154

নিউজ ডেস্ক: জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের আসন্ন কমিটি ঘোষনা নিয়ে তোড়জোর লবিং চলছে। এ উপলক্ষ্যে আগামীকাল ৩ জুলাই এক ইফতার মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে। ছাত্রলীগের নেতাকর্মীদের আশা ৩ জুলাই ইফতার মাহফিল ও আলোচনা সভা শেষে ঘোষনা হবে নতুন কমিটি। ইতিমধ্যে ইফতার মাহফিল ও আলোচনাসভার ব্যাপক প্রস্তুতি গ্রহন করা হয়েছে। এতে প্রধান অতিথি থাকবেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি।

বিশেষ অতিথি থাকবেন সুনামগঞ্জ-মৌলবীবাজারের সংরক্ষিত সাংসদ এডভোকেট শামসুন্নাহার বেগম শাহানা রব্বানী, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সিদ্দিক আহমদ, সুনামগঞ্জ জেলা পরিষদ প্রশাসক ও জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ব্যারিষ্টার এম এনামুল কবির ইমন, জন্নাথপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আকমল হোসেন, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুক্তাদীর আহমদ মুক্তা।

সভায় প্রধান আলোচক থাকবেন জেলা ছাত্রলীগ সভাপতি ফজলে রাব্বি স্মরণ, বিশেষ আলোচক থাকবেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রফিক আহমেদ চৌধুরী। আসন্ন কমিটিতে যারা জোর লবিংয়ে চালিয়ে যাচ্ছেন তারা হলেন, সভাপতি পদে শাহ্ শাহেদ, রুমেন আহমদ, সাফরুজ ইসলাম মুন্না, আজমল হোসনে মিটু, এই চার জন থেক সভাপতি র্নিবাচিত হওয়ার সমতবনা খুবই বেশী তাদের পক্ষে তাদের কর্মী সমতর্করা ফেইসবুক ই লক্ষণীয় মা্ত্রায় প্রচার চালিয়ে যাচ্ছেন তাছাড়া সভাপতি পদে আর যাদের নাম শুনাযাচ্ছে মন্জুরুল আলম, সাহান আহমেদ, শাহীনুর রহমান। সাধারন সম্পাদক পদে জোর লবিংয় চালিয়ে যাচ্ছেন, আব্দুল মুকিত, সানী রায়, তোহা চৌধুরী, ত্রই তিন জন থেকে সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার সমভ্ভনা খুবই বেশী বলে দারণা করাযাচ্ছে তাছাড়া সাধারণ সম্পাদক আরো যাদের নাম শুনা যাচ্ছে সায়মন রুমেন, তানভীর আলম পিয়াস, জসিম, হাঃ জুয়েল, হিবলু তালুকদার প্রমূখ। সমর্থকের দিক থেকে এগিয়ে রয়েছেন আব্দুল মুকিত সাংগঠনিক সম্পাদক পদে লবিংয়ে আছেন সৈয়দ মাকসুদ, ফরহাদ আহমেদ, রাশিদ আহমদ চৌ: মুরাদ, শাহ্ রুহেল, কামাল, বিরাজ কান্তি দাস তপু, জাফর ইকবাল’র নাম আলোচনায় রয়েছে।

Print Friendly, PDF & Email