জগন্নাথপুর ডিগ্রী কলেজের পরীক্ষার্থীর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

0
372

নিজেস্ব প্রতিবেদক: সুনামগঞ্জের জগন্নাথপুরে বিগত ২১ সেপ্টেম্বর জগন্নাথপুর ডিগ্রি কলেজের শিক্ষার্থীদের উপর সুনামগঞ্জ কলেজ ক্যাম্পাসে পরীক্ষা চালাকালীন সময়ে কিছু সন্ত্রাসী হামলা চালায়, সেই কলেজের ছাত্র নামধারী কিছু সন্ত্রাসীরা। আহত হয় জগন্নাথপুর ডিগ্রি কলেজের ডিগ্রি ১ম বর্ষের শিক্ষার্থী ও পরিক্ষার্থী মোজাম্মেল হক রনি। তার প্রতিবাদে আজ শনিবার দুপুর ১২ ঘটিকায় এক মানববন্ধনের আয়োজন করা হয়।
জগন্নাথপুর ডিগ্রি কলেজের সিনিয়র ছাত্র,সবার প্রিয় মুখ,সময়ের সাহসী কান্ডারী,বিপ্লবী ছাত্রনেতা ফুজায়েল আহমদ সাজুর পরিচালনায় ও তরুন ছাত্রনেতা,সাংবাদিক জাবির আহমদ চোধুরীর পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন-ছাত্রনেতা আকমল হোসেন,কাশেম আহমদ, রুয়েল মিয়া, দুলু, জিয়া, জুনেদ, ইকবাল,হামলার শিকার ছাত্র রনি,রনি রাজ,শাহরিয়ান, শাওন, জাকারিয়া, মুস্তাক,জিলানি রায়হান, কিবরিয়া, আলমগির, লিটন, শিপন,এনাম, ইবন, জাকির, আনাছ চৌ:,আকমল ২,কাউসার,সাহেল, শাওন২, কাশেম ২, মিনহাজ, শাফিন,সানি,সহ অত্র কলেজের শিক্ষার্থী উপস্থিত থেকে প্রতিবাদ জানান।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন-কেন সুনামগঞ্জ সরকারী কলেজে আমাদের সহপাঠির উপর কাপুরুষের মত হামলা চালায়, আমরা নিরাপত্বাহীনতায় কিভাবে পরীক্ষায় অংশ গ্রহন করব। যেখানে আমাদের নিরাপত্ত্বা নেই সেখান থেকে অতি সত্ত কেন্দ্র অপসারন করে জগন্নাথপুর ডিগ্রি কলেজে কেন্দ্র স্থানান্তর করার জোর দাবী জানাই এবং এই সন্ত্রাসীদের ধরে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানাই।

Print Friendly, PDF & Email