জঙ্গিবাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে: মেনন

0
173

ঢাকা: জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে মুক্তিযুদ্ধের পক্ষের সকল শক্তির প্রতি আহ্বান জানিয়েছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি এবং বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন। রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি (ন্যাপ) এ জাতীয় সম্মেলনের উদ্বোধনী অধিবেশনে তিনি এই আহ্বান জানান।
ন্যাপের কার্যকরী সভাপতি আমিনা আহমেদ এমপির সভাপতিত্বে অনুষ্ঠানে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চীফ প্রসিকিউটর গোলাম আরিফ টিপু, আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোজাফ্ফর হোসেন পল্টু, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, জাতীয় পার্টি জেপির মহাসচিব শেখ সহিদুল ইসলাম, কমিউনিস্ট কেন্দ্রের আহবায়ক ডা. ওয়াজেদুল ইসলাম, ন্যাপের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এনামুল হক প্রমুখ বক্তব্য রাখেন।
এর আগে ন্যাপের প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক মোজাফ্ফর আহমেদের রেকর্ডকৃত বক্তব্য সম্মেলন উপলক্ষে সারাদেশে থেকে আগত কাউন্সিলর ও ডেলিগেটদের শোনানো হয়। সম্মেলনের শুরুতে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। এ সময়ে জাতীয় সংগীত পরিবেশন করা হয়।

Print Friendly, PDF & Email