জঙ্গি ও মানবতাবিরোধীদের বিচার নস্যাৎ করতেই নাশকতা: স্বরাষ্ট্রমন্ত্রী

0
118

স্টাফ রিপোর্টার: জঙ্গিদের ও মানবতাবিরোধীদের বিচার নস্যাৎ করতেই নাশকতা করা হচ্ছে বলে মনে করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। বুধবার আশুলিয়ায় দুর্বৃত্তদের হামলায় আহত পুলিশ সদস্যকে দেখতে সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে গিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী এ কথা বলেন। হামলার ঘটনায় মুকুল হোসেন নামে এক কনস্টেবল নিহত হয়েছেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, জঙ্গিদের বিচারকাজ চলছে। মানবতাবিরোধীদের বিচারকাজ চলছে। রায় কার্যকর করার যে একটা সময় আসছে, এগুলো নস্যাৎ করার জন্য এবং দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করার জন্য এ ধরনের নাশকতা, এ ধরনের আক্রমণ হঠাৎ করেই দু-এক জায়গায় শুরু হয়ে গেছে। সব সময়ই বলছি, এরা সব এক। এরা মানবতার শত্রু। এরা দেশের শত্রু।

তিনি বলেন, গোয়েন্দা পুলিশ শিগগিরই দল গঠন করে জড়িত জঙ্গিদের ধরার কাজ শুরু করবে। নৃশংসভাবে এরা ছুরিকাঘাত করে পুলিশকে হত্যা করেছে। চেঞ্জিং আওয়ারে এই ঘটনা ঘটেছে। পুলিশ কিছু বুঝে ওঠার আগেই এই হামলা হয়।

আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, ব্লগার-প্রকাশকদের ওপর যেভাবে হামলা হয়েছে, একই কায়দায় আশুলিয়ায় পুলিশের ওপর হামলা হয়েছে। হামলাকারীরা কখনো হরকাতুল জিহাদ, কখনো আনসারুল্লাহসহ নানা নাম ব্যবহার করলেও আসলে এক। আমরা সবকটি হত্যায় জড়িতদের শনাক্ত করছি। আমাদের নিরাপত্তা বাহিনী বসে নেই। পুলিশ কাজ করছে।

Print Friendly, PDF & Email