জনগণই স্বৈরাচারী ফ্যাসিবাদী সরকারের পতন ঘটাবে: ড. মোশাররফ

0
175

ঢাকা: ‘সরকার আবারও ফ্যাসিবাদী শাসন জনগণের ওপর চাপিয়ে দিতে চায়। কিন্তু দেশের মানুষ বারবার প্রতারিত হতে চায় না। সময় আসছে, জনগণই স্বৈরাচারী ফ্যাসিবাদী সরকারের পতন ঘটাবে’ বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন খন্দকার মোশাররফ হোসেন। দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক প্রকৌশলী মাহমুদুর রহমানের ওপর কুষ্টিয়ার আদালত প্রাঙ্গণে হামলার প্রতিবাদে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) প্রেসক্লাব মিলনায়তনে অবস্থান কর্মসূচির আয়োজন করে।

বিএনপির এই নেতা বলেন, ‘ সরকার আবারও ফ্যাসিবাদী শাসন জনগণের ওপর চাপিয়ে দিতে চায়। কিন্তু দেশের মানুষ বারবার প্রতারিত হতে চায় না। সময় আসছে, জনগণই স্বৈরাচারী ফ্যাসিবাদী সরকারের পতন ঘটাবে। এই সরকারের পতনের মাধ্যমে মাহমুদুর রহমানের রক্তের প্রতিশোধ নেওয়া হবে। আমরা জনগণকে ঐক্যবদ্ধ করছি। তাদের পাশে থাকব।’

ড. মোশাররফ হোসেন বলেন, বর্তমান সরকার আন্তর্জাতিকভাবে স্বীকৃত স্বৈরাচার। তারা হিটলার ও গোয়েবলসের মতো মিডিয়া নিয়ন্ত্রণ করছে। কিন্তু তাদের শেষ রক্ষা হয়নি। আজকে বাংলাদেশেও যারা ফ্যাসিবাদের দোসর, তাদের রেহাই হবে না। এই স্বৈরাচার সরকারের কবল থেকে জনগণ মুক্তি চায়। যে কারণে সরকারও জনগণকে ভয় পায়। আর জনগণের নেত্রী দেশনেত্রী খালেদা জিয়াকে সরকার ভয় পায়। এ জন্যই তাঁকে মিথ্যা মামলা দিয়ে কারাগারে আটকে রেখেছে।

Print Friendly, PDF & Email