জন্মদিনে ভালোবাসায় সিক্ত হলেন মুহিত চৌধুরী

0
43

নিজস্ব প্রতিনিধিঃ   মুহিত চৌধুরী সিলেটে অনলাইন সাংবাদিকতার পথিকৃৎ। তিনি সিলেটে অনলাইন গণমাধ্যমের উন্নয়নে যে ভুমিকা রেখে চলেছেন ইতিহাসে তা স্বর্ণাক্ষরে লেখা থাকবে।

কবি মুহিত চৌধুরীর ৫৯তম জন্মদিন উপলক্ষে শনিবার সন্ধ্যায় সিলেট অনলাইন প্রেসক্লাব আয়োজিত সুহৃদ সমাবেশে বক্তারা এসব কথা বলেন।

নগরীর মধুবনে সিলেট অনলাইন প্রেসক্লাবের ড.রাগীব আলী মিলনায়তন সন্ধ্যা থেকেই নবীন-প্রবীন লেখক-সাংবাদিক এবং সংস্কৃতি কর্মীদের পদচারণায় মুখরিত হয়ে উঠে। এ সময় তারা কবি মুহিত চৌধুরীকে ফুলেল ভালোবাসায় সিক্ত করেন।

প্রাণ ছুঁয়ে যাওয়া জন্মদিনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সহ সভাপতি গোলজার আহমদ হেলাল, সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদ, সহ সাধারণ সম্পাদক তাওহীদুল ইসলাম, কোষাধ্যক্ষ মেহেদী কাবুল, তথ্য প্রযুক্তি সম্পাদক কে এ রহিম, ক্রীড়া সম্পাদক আব্দুল মুহিত দিদার, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক শিব্বির আহমদ ওসমানী, কার্যকরি সদস্য ফারহেনা বেগম হেনা, জাবেদ আহমদ, 📷মাসুদ আহমদ রনি, সাধারণ সদস্য আফরোজ খান, মবরুর আহমদ সাজু, ফাহাদ মারুফ, মো: আলমগীর, দেবব্রত রায় দিপন, মাহমুদ হোসেন খান, মো: জহিরুল ইসলাম মিশু প্রমুখ।

এসময় জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল নিউজমিরর২৪ডটকমের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান, সম্পাদক সৈয়দ বাপ্পী, দৈনিক খোলা কাগজ এর দক্ষিণ সুরমা প্রতিনিধি ও নিউজ মিরর টোয়েন্টিফোর ডটকম’র বিশেষ প্রতিবেদক নিজামুল হক লিটন ও দৈনিক আমাদের সময় ডিস্ট্রিক ফটোগ্রাফার ও নিউজ মিরর টোয়েন্টিফোর ডটকম’র প্রধান আলোকচিত্রী মো. একরাম হোসেন।

এছাড়াও জাতীয় দৈনিক সকালের সময় এর পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান, সিলেট ব্যুরো প্রধান মবরুর আহমদ সাজু ও জেলা প্রতিনিধি সুমন ইসলাম।

ঢাকা থেকে প্রতিনিধির মাধ্যমে ফুল দিয়ে শুভেচ্ছা জানান কবি এ কে সরকার শাওন।
কবি মুহিত চৌধুরী তার অনুভূতি প্রকাশ করতে গিয়ে উপস্থিত সকলের প্রতি কৃজ্ঞতা জানান এবং আগামীর পথ চলায় সহযোগিতা কামনা করেন।
অনুষ্ঠানের শেষ পর্বে উৎসবমুখর পরিবেশে জন্মদিনের কেক কাটা হয়।

Print Friendly, PDF & Email