তনু হত্যাকাণ্ডের বিচার হতেই হবে: ওবায়দুল কাদের

0
131

ঢাকা: সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, তনু হত্যা নিয়ে সরকার অত্যন্ত কঠোর অবস্থানে রয়েছে। এ হত্যাকাণ্ডের বিচার হতেই হবে। এটা প্রধানমন্ত্রীর অঙ্গীকার। এ ঘটনার সঙ্গে যারাই জড়িত থাকুক তাদের বিচার হবেই। বুধবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার পদুয়ার বাজার বিশ্বরোড এলাকায় রেলওয়ে ওভারপাস পরিদর্শনকালে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন তিনি।

মন্ত্রী আরো বলেন, ফোরলেনের কাজ শেষ হয়ে গেছে, ফিনিশিং বাকী আছে। ত্রুটি-বিচ্যুতি আছে কিনা তা দেখা হচ্ছে, একইসঙ্গে ফাইনাল লেয়ারের কাজ চলছে। ফোরলেন উদ্বোধন বড় কথা নয়, কাজ হওয়া বড় কথা। আগামী মাসেই এ ওভারপাসের একাংশ দিয়ে যানবাহন চলাচল চালু করা হবে। এ মহাসড়কের ওভারপাসগুলোতে যদি কোথাও কাজ নির্দিষ্ট সময়ে না হয় তাহলে কার্যাদেশ অনুযায়ী সময় আর বৃদ্ধি করা হবে না।

এসময় উপস্থিত ছিলেন, ফোরলেন প্রকল্পের পরিচালক আফতাব হোসেন খান, অতিরিক্ত প্রকল্প পরিচালক আবদুস সবুর, প্রকল্প ব্যবস্থাপক-১ দিদারুল আলম তরফদার, প্রকল্প ব্যবস্থাপক-২ মাসুম সারোয়ার, সড়ক ও জনপদ বিভাগ-কুমিল্লার নির্বাহী প্রকৌশলী মুহম্মদ সাইফ উদ্দিন, হাইওয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার এনামসহ সওজ ও ফোরলেন প্রকল্পের কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য, কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের ইতিহাসের শিক্ষার্থী ও নাট্যকর্মী সোহাগী জাহান তনু ২০ মার্চ খুন হন। ওই দিন রাত সাড়ে ১০টার দিকে সেনানিবাসের বাসার পাশে তার লাশ পাওয়া যায়। ঘটনার ২০ দিনের বেশি অতিবাহিত হলেও আইনশৃঙখলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা এখনো কাউকে আটক বা এ ঘটনার রহস্য উদঘাটন করতে পারেনি।

Print Friendly, PDF & Email