দর্শকরাই বিচার করবেন: আইরিন

0
354

বিনোদন ডেস্ক: সময়ের আলোচিত চিত্রনায়িকা আইরিন সম্প্রতি শেষ করলেন তার অভিনীত নতুন ছবি ”টার্গেট” এর কাজ। সাইফ চন্দন পরিচালিত এই ছবিটির এখন এডিটিং ও ডাবিং এর কাজ চলছে। ছবিটিতে আইরিনের বিপরীতে রয়েছেন জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন। এ প্রসঙ্গে আইরিন বললেন,”আল্লাহর রহমতে আরও একটি ছবির কাজ শেষ করলাম। টার্গেট ছবিটি অনেক সময় নিয়ে অনেক যত্ন নিয়ে নির্মাণ করা হয়েছে।

আমি আশা করছি ছবিটি দর্শকদের মুগ্ধ করবে। আর আমার কথা যদি বলতে হয় তাহলে বলবো আমি চেষ্টা করেছি দর্শকদের ভালো লাগার মত করে নিজের কাজটুকু করতে,নিজেকে উপস্থাপন করতে। বাকীটা দর্শকরাই বিচার করবেন তাদের জন্য আমার এই চেষ্টা কতটুকু সফল হয়েছে।” এই ছবিটিতে আইরিন-আনিসুর রহমান মিলন ছাড়াও আরও অভিনয় করেছেন মিশা সওদাগর,ডন,অমৃতা খান-নিরব,সানজিদা তন্ময়-তানভির প্রমুখ।

এদিকে আসছে নতুন বছরের প্রথমদিকেই আইরিন অভিনীত দুটি ছবি মুক্তি পাবার কথা রয়েছে। ছবি দুটি হলো গাজীউর রহমান পরিচালিত ”এই তুমি সেই তুমি” ও এস.এ.হক অলিক পরিচালিত ”এক পৃথিবী প্রেম”। এর মধ্যে প্রথম ছবিটিতে আইরিনের বিপরীতে রয়েছেন চিত্রনায়ক কায়েস আরজু ও দ্বিতীয় ছবিটিতে রয়েছেন নতুন নায়ক আসিফ। এ প্রসঙ্গে আইরিন বললেন,”মুক্তির অপেক্ষায় আমার এই দুটি ছবি দুই ধরনের। এর মধ্যে ”এই তুমি সেই তুমি” ছবিটি সম্পূর্ণ ফোক রোমান্টিক ধারার। আর ”এক পৃথিবী প্রেম” সম্পূর্ণ আধুনিক রোমান্টিক ধারার। আমি দুটি ছবি নিয়েই খুব আশাবাদী। আশা করছি দুটি ছবিই দর্শকরা সাদরে গ্রহণ করবেন। উল্লেখ্য,কিছুদিন আগেই আইরিন অভিনীত ও সাইফ চন্দন পরিচালিত ”ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল” ছবিটি মুক্তি পেয়েছে। ছবিটিতে আইরিনের অভিনয় দর্শকদের কাছে বেশ ভালোভাবেই প্রশংসিত হয়েছে। এছাড়া এই মুহুর্তে আইরিন ব্যস্ত রয়েছেন সুস্ময় সুমন পরিচালিত ”তোকে হেব্বি লাগছে” ছবিটির শুটিং নিয়ে।

Print Friendly, PDF & Email