নতুন বছরে দেশের মানুষ গণতন্ত্র ফিরে পাবে: খালেদা জিয়া

0
155

ঢাকা: নতুন বছরে দেশের মানুষ গণতন্ত্র ফিরে পাবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। খালেদা জিয়া সকলের প্রতি আহ্বান জানিয়ে বলেন,  অতীতের সকল বিভেদ ভুলে ঐক্য গড়ে তুলে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে হবে এটাই হবে নতুন বছরে সবচেয়ে বড় কাজ। তাহলে গণতন্ত্র ফিরিয়ে আনা যাবে।
নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আয়োজিত জাসাসের বর্ষবরণ অনুষ্ঠানে বিএনপি চেয়ারপারসন এসব কথা বলেন। এর আগে বৃহস্পতিবার বিকেল ৪টা ২০মিনিটের দিকে বিএনপি চেয়ারপারসন জাসাসের অনুষ্ঠানস্থলে পৌঁছান। আজ নববর্ষ উপলক্ষে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বর্ষবরণ অনুষ্ঠানের আয়োজন করে জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা(জাসাস)।
একই সাথে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া তার বক্তব্যে দেশবাসী, বিশ্ববাসী ও প্রবাসীসহ প্রত্যেক রাজনৈতিক দল এবং এসব দলের নেতৃবৃন্দ, শিশু, মহিলা ও সর্বস্তরের নেতাকর্মী ও কর্মকর্তা-কর্মচারীদের নববর্ষের শুভেচ্ছা জানান।
তিনি বলেন, আশা করি, এই নববর্ষ বাংলাদেশের মানুষের জন্য সুদিন বয়ে আনবে, শুভ হবে। তাই আসুন, ঐক্যবদ্ধভাবে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাই। যেমন করে শহীদদের রক্তে মাতৃভাষা বাংলা প্রতিষ্ঠা পেয়েছে, তেমনি আমাদের দেশকে শান্তি ও উন্নয়নের দেশ হিসেবে গড়ে তুলি।

বর্ষবরণ অনুষ্ঠানে বিএনপির শীর্ষ নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন- মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, আব্দুল্লাহ আল নোমান, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন প্রমুখ। সভাপতি এম এ মালেকের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেছেন জাসাসের সাধারণ সম্পাদক মনির খান।

Print Friendly, PDF & Email