নৌকা দেশকে উন্নত সমৃদ্ধশালী করেছে: দিপু মণি

0
152

ঢাকা: বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দিপু মণি বলেছেন, নৌকা বিজয় এনেছে, নৌকা দেশকে উন্নত সমৃদ্ধশালী করেছে। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার সরকার তথ্য প্রযুক্তির উন্নয়ন ঘটিয়েছে। এ কারণে ডিজিটাল বাংলাদেশ গড়া সম্ভব হয়েছে। পৃথিবীটা আজকে হাতের মুঠোয়। রোববার সন্ধ্যায় মির্জাপুর সদয় কৃষ্ণ মডেল উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা প্রশাসন আয়োজিত মাসব্যাপী বিজয় মেলার ২৫তম দিনের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
মির্জাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টুর সভাপতিত্বে বক্তৃতা করেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. একাব্বর হোসেন এমপি, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ, মির্জাপুর পৌরসভার মেয়র সাহাদৎ হোসেন সুমন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক (প্রস্তাবিত) সৈয়দ ওয়াহিদ ইকবাল।
দিপু মণি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশে উন্নয়নের যে অগ্রযাত্রা শুরু হয়েছে সন্ত্রাসের কারণে তা যেন ব্যাহত না হয়। এজন্য সন্ত্রাসের বিরুদ্ধে সকলকে সচেতন থাকতে হবে। তিনি আরো বলেন, যারা নির্বাচন ঠেকানোর নামে স্কুল-কলেজ, ট্রেন, বাসে আগুন দিয়ে মানুষ পুড়িয়ে হত্যা করে তাদের ব্যাপারে সজাগ থাকতে হবে।

Print Friendly, PDF & Email