বাংলাদেশে জঙ্গিদের উৎপাত অব্যাহত আছে: তথ্যমন্ত্রী

0
147

কুষ্টিয়া: তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, এখনও বাংলাদেশে জঙ্গিদের উৎপাত অব্যাহত আছে এবং শেখ হাসিনার সরকার তা দমনে যুদ্ধ চালিয়ে যাচ্ছে। গত আট বছর ধরে বেগম খালেদা জিয়া প্রমাণ করেছেন তিনি এই যুদ্ধে জঙ্গিদের পক্ষে আছেন।
এখনও বেগম খালেদা জিয়ার এজেন্ডা নির্বাচন নয়, তার এজেন্ডা হলো জঙ্গি উৎপাদন করা এবং জঙ্গিদের রক্ষা করা। জঙ্গিদের সঙ্গে সর্ম্পক রাখার জন্য যতক্ষণ পর্যন্ত বেগম খালেদা জিয়া জাতির কাছে ক্ষমা চাইবেন না, ততদিন পর্যন্ত আমরা মনে করব নির্বাচনে অংশ নেওয়া তার একটা কৌশল মাত্র। উনি জঙ্গিদের পক্ষ নিয়ে বাংলাদেশের নির্বাচিত ও গণতান্ত্রিক শেখ হাসিনার সরকারকে উৎখাত করার ষড়যন্ত্রে ব্যস্ত আছেন।
রবিবার (২৫ ডিসেম্বর) বেলা সাড়ে ১২টায় কুষ্টিয়ার ভেড়ামারার নিজ বাসভবনে জাসদ নেতা-কর্মীদের সাথে মতবিনিময় শেষে ‘দেশে জঙ্গি দমনে সরকারের সফলতা’ সর্ম্পকে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
এ সময় ইনু বলেন, জঙ্গি উৎপাত আরও কমে যেত যদি বেগম খালেদা জিয়া জঙ্গিদের প্রকাশ্যে পক্ষ নেওয়া ত্যাগ করত। যতক্ষণ তিনি তা করবেন না ততক্ষণ ছোটখাট জঙ্গি উৎপাত ঘটতেই থাকবে। তবে আমরা তৎপর। জঙ্গি দমন করব এবং এদের পৃষ্ঠপোষকদেরও বিচারের মুখোমুখি করব।
নারায়ণগঞ্জ সিটি নির্বাচন সর্ম্পকে ইনু বলেন, নারায়ণগঞ্জের নির্বাচনে সম্পূর্ণভাবে পরাজিত হয়েও তা মেনে নেওয়ার মতো সৎ সাহস বেগম খালেদা জিয়ার নেই। বিএনপি নেতৃবৃন্দের প্রতি তথ্যমন্ত্রী বলেন, কোনো অজুহাত খুঁজবেন না, অপকর্মের জন্য বিচারের অপেক্ষা করুন।
এ সময় কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার জয়নুল আবেদীন, ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা শান্তি মনি চাকমা, কেন্দ্রীয় জাসদের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপনসহ জেলা জাসদের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email