বিল চাওয়ায় ক্যাবল টিভি কর্মীকে গুলি, এএসআই আটক

0
183

ঢাকা: রাজধানীর খিলগাঁও থানার নন্দিপাড়ায় বিল চাওয়ায় ক্ষিপ্ত হয়ে এক ক্যাবল টিভি কর্মীকে গুলি করার ঘটনা ঘটেছে। এ ঘটনায় অভিযুক্ত বংশাল থানার এএসআই শামীম রেজাকে আটক করা হয়েছে। শুক্রবার দুপুর ১২টার দিকে নন্দিপাড়ার পাঁচ নম্বর সড়কের মসজিদের পাশের একটি বাসায় এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ ক্যাবল টিভি কর্মীর নাম আল আমিন (২২)। তার পিঠে গুলি লেগেছে। তাকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে রাজারবাগ পুলিশ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়।
আল আমীনের দুলাভাই শহীদুল ইসলাম জানান, এএসআই শামীম বিগত চার-পাঁচ মাস ধরে ডিশের (ক্যাবল টিভি) বিল দিচ্ছেন না। আজ তার কাছে বকেয়া বিল চাইতে যায় আল আমীন। তিনি বিল দিতে অস্বীকার করে কথা কাটাকাটি করেন। এক পর্যায়ে তিনি আল আমিনকে গুলি করেন।
ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উপকমিশনার (ডিসি) মারুফ হোসেন সরদার জানান, এএসআই শামীম খিলগাঁও নান্দিপাড়ায় বাসা ভাড়া নিয়ে থাকেন। ওই বাসার ক্যাবল টিভির বিল নেয়াকে কেন্দ্র করে আল আমিনের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে উত্তেজিত হয়ে আল আমিনকে লক্ষ্য করে গুলি চালান এএসআই। পরে তাকে খিলগাঁও থানা পুলিশ আটক করে।
এএসআই শামীমকে আটকের কথা নিশ্চিত করেছেন খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)কাজী মাইনুল ইসলাম। তিনি বলেন, বকেয়া বিল পরিশোধ নিয়ে বাকবিতণ্ডার জের ধরে ডিশ ব্যবসায়ীকে গুলি করার ঘটনায় বংশাল থানার এএসআই শামীম রেজাকে আটক করা হয়েছে।

Print Friendly, PDF & Email