ভোট ডাকাতি, এবার জনগণ ছাড়বে না: মান্না

0
165

ঢাকা : জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ও নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, এই নির্বাচন সরকার কেড়ে নেয়া ছাড়া কোনোভাবে জিততে পারবে না। এবার যদি তারা কেড়ে নিতে চায় তাহলে প্রতিরোধ করতে হবে। বুধবার দুপুরে ঢাকার দুই সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির মনোনীতপ্রার্থী তাবিথ আউয়াল এবং ইশরাক হোসেনের সঙ্গে মতিঝিলে সাক্ষাৎ শেষে গণমাধ্যমকে একথা বলেন তিনি।

সরকারকে উদ্দেশ্য করে মান্না বলেন, ২০১৯ সালের ৩০ ডিসেম্বরের আগের রাতে ভোট ডাকাতি করে পার পেলেও এবার জনগণ ছাড়বে না। পাই পাই করে হিসেবে বুঝে নেবে। তিনি বলেন, সিটি নির্বাচন সরকার কেড়ে নেয়া ছাড়া কোনোভাবে জিততে পারবে না। এবার যদি তারা কেড়ে নিতে চায় তাহলে প্রতিরোধ করতে হবে।

সরকারকে হুঁশিয়ার দিয়ে মান্না আরও বলেন, এ নির্বাচন শুধু আক্ষরিক অর্থে নয় সর্বাগ্রে আমরা ঐক্যফন্ট থেকে জোরালো সমর্থন দিচ্ছি। আমাদের ঐক্যফ্রন্টের সব কেন্দ্রীয় নেতারা দুই প্রার্থীর প্রচারণায় অংশ নেবেন।

তিনি বলেন, ঠিকমতো ভোট করেন। ২০১৯ সালে পার পেয়েছেন কিন্তু ২০ সালে পারবেন না। আমরা হুঁশিয়ার দিচ্ছি প্রয়োজনে সেকেন্ড ফেজে আমাদের আন্দোলন শুরু হবে।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান, ঐক্যফ্রন্ট নেতা অধ্যাপক আবু সাইয়িদ চৌধুরী, সুব্রত চৌধুরী, ডা. জাফরুল্লাহ চৌধুরী, শহীদ উদ্দীন মাহমুদ স্বপন, শহীদ উল্লা কায়সার, মমিনুল হক ডা. জাহিদ, শাহ আহমেদ বাদল প্রমুখ।

Print Friendly, PDF & Email