মাগুরায় ২ ডাকাতের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

0
152
ফাইল ছবি

মাগুরা প্রতিনিধি : মাগুরা সদরের বারাশিয়া এলাকা থেকে লাভলু মন্ডল (৪০) ও দাউদ মোল্যা (৩৮) নামে আন্তজেলা ডাকাত দলের ২ সদস্যর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে মাগুরা সদর থানা পুলিশ। দু’দল ডাকাতের ‘বন্দুকযুদ্ধে’ তারা নিহত হয়েছে বলে পুলিশ দাবি করেছে।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, মঙ্গলবার দিবাগত রাত একটার দিকে বারাশিয়া মধ্যপাড়া এলাকায় গোলাগুলির শব্দ শুনে এলাকাবাসীর খবরে মাগুরা সদর থানার টহল পুলিশ ঘটনাস্থলে যায়। পরে পুলিশ সেখান থেকে গুলিবিদ্ধ ২জনের লাশ এবং দেশীয় রাম দা ও গুলির খোসা উদ্ধার করে। পরে খবর নিয়ে জানা গেছে, মৃতদেহ দুটি ফরিদপুরের মধুখালি উপজেলার আড়পাড়া গ্রামের গফুর মন্ডলের ছেলে লাভলু মন্ডল ও ফরিদপুরের বোয়ালমারি উপজেলার হাটখোলার চর গ্রামের ওহাব মোল্যার ছেলে দাউদ মোল্যা।

তাদের নামে মাগুরা, ফরিদপুর ও রাজবাড়িসহ বিভিন্ন থানায় ডাকাতির অন্তত ১২টি মামলা রয়েছে। তারা আন্তজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। পুলিশের ধারণা, ডাকাত দলের দু-গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলিতে তারা নিহত হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য মাগুরা ২৫০ শয্যা হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক আব্দুর রহমান সেলিম জানান, রাত একটার দিকে পুলিশ গুলিবিদ্ধ দুটি লাশ নিয়ে আসলে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়।

Print Friendly, PDF & Email