রাজনৈতিক ভাবে দেউলিয়া হয়ে গেছে বিএনপি: গণপূর্ত মন্ত্রী

0
148

সাভার : বিএনপি রাজনৈতিক ভাবে দেউলিয়া হয়ে গেছে তাই তাদের আন্দোলনে সরকার ভীত নয় বলে মন্তব্য করেছেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী এ্যাডভোকেট শ ম রেজাউল করিম। শুক্রবার মহান বিজয় দিবস উপলক্ষে সাভার জাতীয় স্মৃতিসৌধের পরিস্কার ও পরিচ্ছন্নতা কার্যক্রম পরিদর্শন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।
গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী এ্যাডভোকেট শ ম রেজাউল করিম এসময় আরও বলেন, বিএনপি নেত্রী খালেদা জিয়া দুর্নীতির দায়ে কারাদন্ড প্রাপ্ত হয়েছেন, তাকে সরকার মুক্ত করে দিবে একথা ভাবা যেমন আহম্মকী তেমনি সেটা আইনেরও পরিপস্থি।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার আইনের শাসন বিশ^াস করে উল্লেখ করে তিনি আরও বলেন, তাই কোন ভাবে কোন দুর্নীতিবাজ ও দূর্নীতির দায়ে সাজাপ্রাপ্ত ব্যক্তিকে সরকার সাহায্য করার প্রশ্নই উঠে না। তাছাড়া বিষয়টি সর্বোচ্চ আদালতের বিবেচনা সুপ্রীম কোর্টের আপিল বিভাগে প্রধান বিচারপতির নেতৃত্বে সকল বিচারপতিরা সম্মর্তিক্রমে তার জামিনের আবেদন খারিজ করে দিয়েছেন।
মন্ত্রী বলেন, আওয়ামী অনেক পুরোনো দল, অনেক চড়াই উতরাই পার হয়ে পাকিস্তানী সেনাদের মোকাবেলা করে আজকে এপর্যন্ত এসেছে তাই আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখিয়ে লাভ নেই। বিএনপি নেতারা সরকার পতন আন্দোলনের হুমকি দিচ্ছে এটা রাজনৈতিক দেউলিয়াপনা ছাড়া আর কিছুই না।

Print Friendly, PDF & Email