শ্বাসরুদ্ধকর ম্যাচে ৬ উইকেটে সিলেটের জয়

0
227

 

খেলাধুলা ডেস্ক: বাংলাদেশ প্রিমিয়ার লিগের ২৭তম ম্যাচে ঢাকা ডাইনামাইটসকে ৬ উইকেটে হারিয়েছে সিলেট সুপার স্টার্স। এতে করে বিপিএলে সেমি-ফাইনালে খেলার আশা বাঁচিয়ে রাখল। ঢাকার দেওয়া ১৫৮ রানের টার্গেটে ব্যাট করতে নেমে জশ কব ও জুনায়েদ সিদ্দিকী ভালই সূচনা করেন। ৩৬ রানের উদ্বোধনী জুটি পায় সিলেট। কব ১৫ রান করে রান আউট হন। দ্বিতীয় উইকেটে বোপারা ও জুনায়েদ দলকে জয়ের ভিত গড়ে দেয়। ৮৬ রানের জুটি গড়েন তারা। দুজনেই ফিফটি তুলে নেন। জুনায়েদ ৪৪ বলে ৫১ রান করে আউট হন। বোপারা ৪০ বলে ৫৫ রান করে আউট হন।

শেষ ওভারে সিলেটের জয়ের জন্য দরকার ছিল ১০ রান। ফরহাদ রেজার প্রথম বলে ১ রান নিয়ে আফ্রিদি স্ট্রাইক দেন সোহেল তানভিরকে। পরে বলে তানভির আউট হলে খেলা আবার জমে উঠে। মুশিফক ১ রান নিয়ে স্ট্রাইক আবার আফ্রিদিকে দেন। এরপর বাকি ২ বলে দুটি ছক্কা মেরে ১ বল হাতে রেখে জয় নিশ্চিত করে সিলেট অধিনায়ক বুমবুম আফ্রিদি। ঢাকার ফরহাদ রেজা ২টি উইকেট নেন।

এর আগে টসে হেরে মিরপুরের হোম অফ ক্রিকেটে টসে হেরে ব্যাট করতে নামে ঢাকা ডাইনামাইটস। ঢাকা ডাইনামাইটসের হয়ে ওপেনিং করতে নামেন ইয়াসির শাহ ও ফরহাদ রেজা। ২৯ রানের উদ্বোধনী জুটি গড়েন তারা। ৮ রানে ইয়াসির আউট হয়ে যান। মোহাম্মদ হাফিজও দ্রুত আউট হয়ে যান। ফরহাদ রেজাও আশা জাগিয়েও ৩১ রানে আউট হয়ে যান। দলীয় ৫৫ রানে তৃতীয় উইকেটের পতন ঘটে।

এরপর চতুর্থ উইকেটে সাঙ্গাকারা ও নাসির দারুণ ভাবে ঘুরে দাঁড়ায়। ৬৯ রানের জুটি পায় ঢাকা ডাইনামাইটস। নাসির ২৩ বলে ৩১ রান করে আউট হন। সাঙ্গাকারার ৩৫ বলে ৪৮ রানের ওপর ভর করে ২০ ওভারে ৫ উইকেটে ১৫৭ রান স্কোর বোর্ডে জমা করে ঢাকা। সিলেটের রাজ্জাক ২টি উইকেট লাভ করেন। এছাড়া শহীদ, বোপারা ও রুবেল ১টি করে উইকেট নেন।

Print Friendly, PDF & Email