সরকারের পরিণতি আরও করুণ হবে: আলাল

0
149

বিএনপির যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, একটি কথা আজকে পরিষ্কার করে বলতে চাই যেগুলো হচ্ছে যেগুলো আমরা দেখছি মিডিয়ায় এবং বিভিন্ন জায়গায় যেগুলো আলোচনা হচ্ছে এগুলো হচ্ছে পুতুল নাচ। এই পুতুল নাচ পেছনে বসে যারা কলকাঠি নাড়ছে আসল সমস্যা বা আসল জিনিস কি রয়েছে পর্দার পেছনে সেগুলো ঢাকার জন্য এই পুতুল নাচানাচি শুরু করে দিয়েছেন।

এগুলো হচ্ছে শুধুমাত্র উপলক্ষ। বেগম খালেদা জিয়ার মুক্তির লড়াইয়ে দেশের মানুষ যখন সংগঠিত এবং প্রতিজ্ঞাবদ্ধ হচ্ছেন সেই মুহূর্তে দৃষ্টিটা অন্যদিকে সরিয়ে পেছন থেকে সুতা দিয়ে পুতুল নাচানো হচ্ছে।

শনিবার(২১ সেপ্টেম্বর) জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী ওলামা দলের আয়োজনে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে আয়োজিত এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

ওলামা দলের আহ্বায়ক হাফেজ মাওলানা শাহ মোহাম্মদ নেসারুল হকের সঞ্চালনায় এবং সদস্য সচিব অধ্যক্ষ নজরুল ইসলামের সঞ্চালনায় মানববন্ধনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আযাদ, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোহাম্মাদ রহমাতুল্লাহ প্রমুখ বক্তব্য দেন।

Print Friendly, PDF & Email