সরকারের পেছনে সাধারণ মানুষের কোনো সমর্থন নেই: মির্জা ফখরুল

0
184

ঠাকুরগাঁও: বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশের মানুষকে নানাভাবে নির্যাতন করা হচ্ছে। এই সরকারের পেছনে সাধারণ মানুষের কোনো সমর্থন নেই। শুক্রবার সকালে ঠাকুরগাঁও শহরের ঘোষপাড়া কনস্পেট কিন্ডারগার্ডেন স্কুল মাঠে বিএনপির মেয়র প্রার্থী মির্জা ফয়সল আমীনসহ এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, সরকারের ভিন্নমত পোষণ করলেই মামলা দিয়ে নেতাকর্মীদের জেলে ভরে দেয়া হচ্ছে। সরকার ভেবেছিল বিএনপি নির্বাচনে অংশ নেবে না। বিএনপি নির্বাচনে ভয় পায় না।

তিনি বলেন, আগামী ৩০ ডিসেম্বর পৌর নির্বাচনে জনগণ তাদের প্রাণের প্রতীক ধানের শীষকে ভোট দিয়ে প্রমাণ করে দেবে এর জনপ্রিয়তা কত বেশি। বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব আরো বলেন, স্থানীয় সরকার নির্বাচনকে তড়িঘড়ি করে দলীয় প্রতীকে করানোর পিছনে সরকারের একটি দুরভিসন্ধি ছিল। সরকার মনে করেছিল ৫ জানুয়ারির মতো একটি নির্বাচন দিয়ে ধানের শীষকে পরাজিত করতে পারলে মানুষ মনে করবে যে নৌকার জনপ্রিয়তা অনেক।

নির্বাচনের সময়ে ভোটারদের সতর্ক থাকার আহবান জানিয়ে তিনি বলেন, নির্বাচনের দিন আপনাদের সজাগ থাকতে হবে, ভোটকেন্দ্র গুলোতে পাহারা দিতে হবে। ফলাফল হাতে নিয়ে তারপর কেন্দ্র থেকে বের হতে হবে। পথসভায় অন্যান্যের মধ্যে বিএনপির প্রার্থী মির্জা ফয়সল আমীন, সিনিয়র সহ- সভাপতি ডালিম চৌধুরী, বিএনপির সহ-সভাপতি নম্র চৌধুরী, রঞ্জু চৌধুরী সহ সকল নেতা কর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email