সুনামগঞ্জের স্মরনের যুবলীগের সদস্য হিসেবে প্রচারণা, নেতারা বলছেন ‘ভূয়া’

0
546

সুনামগঞ্জ: বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফজলে রাব্বি স্মরন। তার ব্যবহৃত ফেসবুক একাউন্টে এমন তথ্যই দিয়ে রেখেছেন তিনি। এ নিয়ে চলছে আলোচনা সমালোচনার ঝড়।

যুবলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ বলছেন এই নামে যুবলীগের কার্যনির্বাহী কমিটিতে কোনো সদস্য নেই এটা গুজব। অথচ জেলা ছাত্রলীগের সাবেক এই নেতা নিজেকে কেন্দ্রীয় যুবলীগের সদস্য পরিচয় দিয়ে এলাকায় প্রভাব বিস্তারের চেষ্টা করতেছেন।

এ ব্যাপারে কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগের দ্বায়িত্বপ্রাপ্ত) ফজলুল হক আতিক জানান, ফজলে রাব্বি স্মরন নামে কেন্দ্রীয় যুবলীগে কোনো সদস্য নেই। এটা এক ধরনের গুজব। যারা এই ধরনের গুজব ছড়িয়ে নেতাকর্মীদের বিভ্রান্ত করার চেষ্টা করে তারা কখনোই সংগঠনের ভালো চায় না। এরাই সংগঠনকে কলুষিত করে।

এছাড়া যুবলীগের সম্মেলনে থাকে শৃঙ্খলা উপ-কমিটির সদস্য নির্বাচিত করা হয়েছে বলেও প্রচার করছেন ফেইসবুকে। এ ব্যাপারে ফজলুল হক আতিক জানান এটাও সঠিক কি না তার জানা নেই।

সুনামগঞ্জ জেলা যুবলীগের আহ্বায়ক খায়রুল হুদা চপল জানান, এটা স্রেফ ধান্দাবাজী এই নামে কেন্দ্রীয় যুবলীগে কোনো সদস্য আছে বলে তার জানা নেই।

ফজলে রাব্বি স্মরন প্রতিবেদককে জানান, তিনি অনেক আগে থেকেই যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটিতে সদস্য হিসাবে আছেন। তাকে সভায় মেসেজ দেওয়া হয় সে হিসাবে তিনি কেন্দ্রীয় কমিটির সদস্য।

[সূত্র: সিলেটভিউ]

Print Friendly, PDF & Email